Breaking News
Home / প্রথম পাতা / প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শ্রীনগরে চলছে খাল ও ফসলী জমির মাটি লুট

প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শ্রীনগরে চলছে খাল ও ফসলী জমির মাটি লুট

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিত্যদিনই চলছে শ্রীনগরে খাল ও ফসলী জমির মাটি লুট। ইট-বালু বোঝাই -লাইসেন্সবিহীন ট্রাক ও পিকআপ যোগে প্রতিদিন লক্ষ লক্ষ টাকার মাটি লুট করে নিয়ে বিক্রি করছে মাটি খেকো সেন্টিকেটের মুল হোতা সুমন।

সরে জমিনে গিয়ে দেখা যায়, উপজেলার কোলা পাড়া ইউনিয়নে দক্ষিন পাইকশা গ্রামে শ্রীনগর গোয়ালী মান্দ্রা খালের অংশের মাটি ও একই মৌজার ফসলী জমির মাটি কেটে লক্ষ লক্ষ টাকার মাটি বিভিন্ন বাসাবাড়ীতে বিক্রি করে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে মাটি খেকো সুমন। সুমন পাশ্ববর্তী লৌহজং উপজেলার মৌছা মান্দ্রা গ্রামের মোয়াজ্জেমের ছেলে।
মাটি খেকো সুমন তার সেন্টিকেটের সদস্য দক্ষিক পাইকসা গ্রামের নাঈম, কোলাপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য পরশ ও মৌছা মান্দ্রা গ্রামের রাজিবগং প্রতিনিয়ত হাড়িয়া মুন্সিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ফসলী জমির ও সরকারী খালের মাটি কেটে বিক্রি করছে।

খাল ও ফসলী জমির মাটি কেটে বিক্রি করার বিষয়ে সুমনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাটি কেটে বিক্রি করার জন্য শ্রীনগর উপজেলা ভুমি অফিস লিখিত অনুমতি নিয়েছি। অনুমতি পত্র দেখতে চাইলে তিনি রাজিব নামে একজন ফসলী জমির মাটি কাটার আবেদনের রিসিভ কপি প্রদর্শন করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এব্যাপারে খোজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *