Breaking News
Home / রাজনীতি / বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় তেজগাঁও কলেজ শাখা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ও সমাবেশ

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় তেজগাঁও কলেজ শাখা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ও সমাবেশ

ইমরুল হাসান‌, স্টাফ রিপোর্টার: স্বাধীনতার ৫০ বছরের বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নায়নশীল দেশে উন্নীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী সফল  রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা  কে  অভিনন্দন জানিয়ে  আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে ক্ষমতাসীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্রসংগঠন তেজগাঁও কলেজ শাখা ছাত্রলীগ ।

আজ সকাল সাড়ে ১১টায় আনন্দ র‌্যালিটি তেজগাঁও কলেজ ক্যম্পাস থেকে বের হয়ে ,খামারবাড়ি,বঙ্গবন্ধু চত্বর, সহ ক্যাম্পাসের অভ্যন্তরীণ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে  পূনরায় ক্যাম্পাস এর সামনে  এসে শেষ হয় ।
এ সময় উপস্থিতি ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম শক্তিশালী ইউনিট তেজগাঁও কলেজ শাখা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম তাজিম
সহ শত শত নেতা ও কর্মী।পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন তেজগাঁও কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রবিন ।
তিনি বলেন ,বিএনপি জোটের আমলে বাংলাদেশ জঙ্গিবাদী দেশ হিসেবে পরিচিতি পেয়েছিল। বিএনপির নেতৃত্বে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তখন লোডশেডিং ছিল। এখন আমরা জানতেও পারি না কখন লোডশেডিং হয়। করোনা মোকাবিলায় সারা বিশ্ব যখন হিমশিম ও হোঁচট খেয়েছে, সেই সময়ে বাংলাদেশে উন্নয়নের কর্মযজ্ঞ অব্যাহত রেখে করোনো মোকাবিলায় দেশরত্ন শেখ হাসিনা এখন সারা পৃথিবীতে একটি আশ্চর্য। শেখ হাসিনা যখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিত করেছেন, তখন একটি পক্ষের চুলকানি শুরু হয়ে গেছে। তাদের ঘুম হারাম হয়ে গেছে। কারণ, তারা সরকার হটানোর দিবাস্বপ্ন দেখেছিল। এত সহজ নয়। এই দেশে পাকিস্তানের প্রেতাত্মারা স্থান পাবে না। বাংলাদেশ এগিয়ে যাবে। ছাত্রলীগ ঐক্যবদ্ধ আছে।

About admin

Check Also

আসন্ন রাড়িখাল ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বারী খান (বারেক)

মোহাম্মদ জাকির লস্কর : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাড়িখাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *