Breaking News
Home / প্রথম পাতা / সাংবাদিক মুজাক্কিরের হত্যাকান্ডের বিচার চেয়ে লৌহজং প্রেস ক্লাবের মানববন্ধন

সাংবাদিক মুজাক্কিরের হত্যাকান্ডের বিচার চেয়ে লৌহজং প্রেস ক্লাবের মানববন্ধন

লৌহজং প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকান্ডের ঘটনায় বিচার চেয়ে মানববন্ধন করেছেন লৌহজং প্রেস ক্লাবের সাংবাদিকেরা। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার ঘোড়দৌড় বাজারস্থ লৌহজং প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়েছে।
লৌহজং প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে মানববন্ধনে সাংবাদিকদের সঙ্গে স্থানীয় মানুষজন একাত্মতা প্রকাশ করে স্বতঃস্ফূর্তভাবে মানববন্ধনে অংশগ্রহণ করেন। এ সময় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, সহ-সভাপতি মো. শওকত হোসেন, সহ-সম্পাদক শেখ মো. রাকিব, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাকিব।
এসময় আরও উপস্থিত ছিলেন লৌহজং প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আ স ম আবু তালেব, দপ্তর সম্পাদক ফৌজি হাসান খান রিকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইমন হোসেন, কার্যনির্বাহী সম্পাদক মো. রমজান হোসাইন খান রকি, মো. মোশারফ হোসেন, শেখ মো. সোহেল রানা, আসাদুজ্জামান নবীব, পিংকি রহমান, কাইয়ূম ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক বোরহানের হত্যাকান্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো অপরাধী আইনের আওতায় না আসায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।
এদিকে, লৌহজং প্রেস ক্লাবের সকল সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের হত্যার প্রতিবাদে ও তীব্র নিন্দা জানিয়ে সকাল ৮ টা থেকে বিকাল ২টা পর্যন্ত কলম বিরতি পালন করেন।#

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *