Breaking News
Home / গ্রাম-গঞ্জ / খাগড়াছড়িতে জেলা স্বেচ্ছাসেবক দলের  উপজেলা ও পৌর কমিটি গঠন কল্পে কর্মী সভা -২০২১ অনুষ্টিত 

খাগড়াছড়িতে জেলা স্বেচ্ছাসেবক দলের  উপজেলা ও পৌর কমিটি গঠন কল্পে কর্মী সভা -২০২১ অনুষ্টিত 

জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়িতে জেলা স্বেচ্ছাসেবক দলের আওতাধীন উপজেলা ও পৌরসভা কমিটি গঠনকল্পে কর্মী সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের হলরুমে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগের সহ সভাপতি মো. শওকত আজম খাজা।
এ সময় বক্তারা বলেন, সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে জেলায় জেলায় এ কর্মী সভা করা হচ্ছে। সঠিক নেতৃত্বের মধ্য দিয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে সংগঠিত করতে হবে। বর্তমান সরকারের জুলুম, নির্যাতন ও অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করতে মাঠ পর্যায়ে কেন্দ্রীয় কর্মসূচি সফলভাবে পালন করতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল অগ্রণী ভূমিকা পালন করবেন বলেও মন্তব্য করেন সভার প্রধান অতিথি।
খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত সভায় অন্যন্যের মধ্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এম জি মাসুম রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন সারু উপস্থিত ছিলেন।
আব্দুল্লাহ আল-নোমান সাগরের সঞ্চালনায় ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিভিন্ন উপজেলা ও পৌরসভা থেকে আগত নেতৃবৃন্দরা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ দাবি করে সরকার পতনে কেন্দ্রীয় নেতাদের কঠোর কর্মসূচি ঘোষণার আহবান জানান।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *