Breaking News
Home / গ্রাম-গঞ্জ / মহম্মদপুরের নহাটায় এক মহিলার স্বর্ণালংকার ও স্মার্টফোন ছিনতাই 

মহম্মদপুরের নহাটায় এক মহিলার স্বর্ণালংকার ও স্মার্টফোন ছিনতাই 

গতকাল ২২শে ফেব্রুয়ারী ২০২১ রোজ সোমবার সন্ধ্যার পরে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে জনৈক মহিলার স্বর্ণালংকার ও স্মার্টফোন ছিনতাই হয়েছে। জানা যায় ঐ মহিলা নহাটা বাজার থেকে মোটরসাইকেল ভাড়াকরে পিতার বাড়ি খলিশাখালী যাওয়ার পথে চাকুলিয়া পার হলে নির্জন স্থানে গাড়ি থামিয়ে   মহিলার হাতে থাকা স্মার্টফোন, গলার স্বর্ণের চেন ও কানের দুল নিয়ে পালিয়ে যায়। কোন উপায় অন্তর না পেয়ে মহিলা পিতার বাড়ি গিয়ে সমস্ত ঘটনা খুলে বললে তাৎক্ষণিক নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রে অবগত করে।পুলিশ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে ভিকটিম ও অপরাধীদের সনাক্ত করতে সক্ষম হয়।মহিলার পরিচয় বিষয়ে জানা যায়, নাম-মোছাঃ সালমা (২২) পিতা-তবিবার শেখ, গ্রাম -খলিশাখালী। স্বামীর নাম-হাফেজ মোঃ দেলোয়ার হোসেন,গ্রাম – বলরামপুর,মহম্মদপুর, মাগুরা। ছিনতাইয়ের সাথে জড়িত ছিল নহাটা বারই পাড়ার মৃত জলিল মোল্লার ছেলে মোঃরওদাক হোসেন (৪০)এবং নারান্দিয়া জাকিরের ছেলে মোঃ জুয়েল(২৫)। তাদের বিরুদ্ধে এর আগেও এরকম বিভিন্ন অপকর্মের অভিযোগ আছে বলে জানা যায়।এ ঘটনার নেপথ্যে আরও কেউ জড়িত থাকতে পারে বলে অনেকেই ধারণা করছেন।
এ বিষয়ে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ বোরহানুল ইসলাম সাহেবের নিকট জানতে চাইলে বলেন, আমরা ঘটনাটি মৌখিকভাবে জানার পর তৎপর হয়ে বিভিন্ন কৌশলে মালামাল উদ্ধার করেছি। লিখিত অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হবে।মালামাল উদ্ধারের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগীর পরিবারও স্বীকার করেন আমরা আমাদের মালামাল পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহণ করবে কি না জানতে চাইলে বলেন মহিলার স্বামীর সাথে কথা বলে সিদ্ধান্ত নিবেন।ভুক্তভোগী মহিলার স্বামী একজন হাফেজ। তিনি মাগুরা পুলিশ লাইন জামে মসজিদের ইমামমতি করেন বলে জানা গেছে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *