Breaking News
Home / প্রথম পাতা / নবাগত ওসির সঙ্গে মির্জাগঞ্জ উপজেলা সাংবাদিকদের মতবিনিময়

নবাগত ওসির সঙ্গে মির্জাগঞ্জ উপজেলা সাংবাদিকদের মতবিনিময়

আব্দুল ওয়াদুদ, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে নবাগত ওসি এইচ, এম মুহিব বুল্লার সঙ্গে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৪ টায় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এইচ,এম মুহিব্বুল্লাহ বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে এ সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ, জাতি ও সমাজের উন্নয়নে ভুমিকা রাখার আহ্বান জানিয়েছেন নবাগত ওসি এইচ,এম মুহিব্বুল্লাহ।
মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এ্যাড, মোঃ মজিবুর রহমান, মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান হাওলাদার, এছাড়াও বক্তব্য রাখেন পটুয়াখালী, বরগুনা জেলা এবং উপজেলা থেকে আগত বিভিন্ন সাংবাদিকবৃন্দ।এ সময় উপস্থিত ছিলেন- জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *