Breaking News
Home / প্রথম পাতা / শ্রীনগর ষোলঘরে মোটর সাইকেল দুর্ঘটনায় পথচারীসহ আহত-২

শ্রীনগর ষোলঘরে মোটর সাইকেল দুর্ঘটনায় পথচারীসহ আহত-২

শ্রীনগর ( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এক মোটর সাইকেল দুঘর্টনায় মোটর সাইকেল চালকসহ ৬৫ বছরের ১ বৃদ্ধ পথচারী গুরুতর আহত হয়েছে।

মঙ্গরবার সকাল সাড়ে ১০টার দিকে ষোলঘর পাগলনী বাড়ীর সামনে শ্রীনগর ঘোলঘর রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত পথচারী বৃদ্ধ আলী হোসেন
উপজেলার আরধীপাড়া গ্রামের মৃত মরণ শেখের ছেলে ও মোটর সাইকেল চালক নাহিদ ষোলঘর ইউনিয়নের সমসাবাদ গ্রামের নাজিম শেখের ছেলে। আশপাশের লোক এগিয়ে এসে আহতদ্বয়কে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পথচারী বৃদ্ধ আলী হোসেনের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করেন।

স্থানীয়রা জানায়, ষোলঘর বাজার থেকে মোটর সাইকেল চালক নাহিদ মোটর সাইকেলটি দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে শ্রীনগর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়ে ষোলঘর পাগলনীর বাড়ী সামনে রাস্তায় পৌছে পথচারী বৃদ্ধকে স্বজোড়ে ধাক্কা দিলে বৃদ্ধ গুরুতর আহত হয় এবং মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে চালকও আহত হয়। আশপাশের লোকজন এসে আহতদ্বয়কে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল সহকারী মলিনা পারভীন বলেন, গুরুতর আহত বৃদ্ধের অবস্থা খুব খারাপ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করেছি এবং মোটর সাইকেল চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

About admin

Check Also

রূপগঞ্জে অজ্ঞাত পোড়া লাশের পা উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ভয়ঙ্কর ও ভীবৎস ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে ফেলেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *