Breaking News
Home / শেষের পাতা / সাচার ডিগ্রি কলেজে গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

সাচার ডিগ্রি কলেজে গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

এম এস ইমরান খান, কচুয়া প্রতিনিধি: একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট ইতিহাসবিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ারের সাবেক অধ্যাপক কচুয়ার কৃতিসন্তান ড.মুনতাসীর মামুন সাচার ডিগ্রি কলেজের গভনিং বডির সভায় সভাপতি হিসেবে প্রথম সভায় যোগদান করেছেন। ৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে কলেজের অধ্যক্ষের কার্যালয়ে গভনিং বডির সভায় গুনগত মানসম্পন্ন শিক্ষা,শিক্ষার পরিবেশ,অবকাঠামোগত উন্নয়নের বিষয়ে বেশকটি উপকমিটি গঠন করা হয়।
কলেজ গভনিং বডির সদস্য সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা: একেএমএস শহীদুল ইসলাম বলেন এ কলেজটির মুল কার্যক্রম চালু করেন প্রয়াত আলহাজ্ব মিসবাহ উদ্দিন খান এমপি। তিনি বলেন তাঁর সুযোগ্য সন্তান ড.মুনতাসীর মামুনের মত ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপক সাচার ডিগ্রি কলেজের গভনিং বডির সভাপতি নির্বাচিত হওয়ায় আমরা এলাকাবসী গর্বিত।
এসময় গভনিং বডির দাতা সদস্য ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান বলেন ড.মুনতাসীর মামুন আমাদের প্রান প্রিয়নেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির পরামর্শে কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজে ও আশেক আলী খান স্কুল এন্ড কলেজে শিক্ষার পরিবেশ গড়ে তোলে গুনগত মানসম্পন্ন আদর্শ কলেজ হিসেবে উন্নীত করেছেন। বাংলাশের একজন প্রথিযষা শিক্ষক সাচার কলেজের গভনিং বডির সভাপতির দায়িত্বভার গ্রহন করায় আমরা আশাবাদী ড.মুনতাসীর মামুনের নেতৃত্বে এ অঞ্চলের আলোক বর্তিকা হবে সাচার কলেজ। এ পরিবারের প্রতিটি সদস্য সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দিবার জন্য পায় ৩৫ বছর ধরে কাজ করছে।
সভায় ড,মুনতাসীর মামুন বলেন আমার চাচা সাবেক স্বরাসট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও আমার প্রয়াত পিতা আলহাজ্ব মিসবাহ উদ্দিন খান এপি এ কলেজটির গবনিংবডির সভাপতি ছিলেন । আমার চাচা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির নির্দেশনায় সাচার কলেজের শিক্ষার পরিবেশ ,গুনগত মান সম্পন্ন শিক্ষা ও অবকাঠামোগত উন্য়নে কাজ করব। আমি সকলের সহযোগীতা কামনা করছি।
এ ছাড়াও  গভনিং বডির সভায় যোগদান করেন কলেজের অধ্যক্ষ মো: নুরুল আমিন,,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার ভুইয়া,অ্যাডভোকেট আব্দুল খালেক,প্রভাষক আবু ইউসুফ পবন,অর্পনা লোধ,মো: মনিরুজ্জামান,অভিভাবক সদস্য মো: মফিজুল ইসলাম।

About admin

Check Also

ঝিনাইদহে হাত-পা বাঁধা অবস্থায় মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর গ্রামের কলুপাড়া থেকে হাত-পা বাঁধা অবস্থায় ইসমাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *