Breaking News
Home / খেলাধুলা / শিবগঞ্জে বঙ্গবন্ধু নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

শিবগঞ্জে বঙ্গবন্ধু নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

হামিদ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্নখালি ইউসি বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করা হয়েছে রোববার রাতে। এটুর্নামেন্টের উদ্বোধন করেন দাইপুখুরিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী আলমগীর রেজা।

এসময় আলমগীর রেজা বলেন, ছেলেরা এখন আর মাঠে খেলে না। ছোটবেলায় আমরা মাঠে খেলার জন্য এবং সন্ধ্যার আগে বাসায় না ফেরার জন্য প্রতি সপ্তাহে ‘বাবা-মা’র বকা শুনতাম। আর এখনকার ছেলেদের জোর করে মাঠে পাঠাতে হয়। বিষয়টা উল্টো হয়ে গেছে। আসলে খেলাধুলার কোনো বিকল্প নেই। সেই জন্য খেলাধুলার আয়োজনও করতে হবে। আয়োজন না থাকলে তো ছেলে-মেয়েরা খেলাধুলা করবে না।

তিনি আরও বলেন, কিশোর-যুবকদের অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই। আজকাল  মাদক, ধর্ষণসহ কিশোর গ্যাং নানা অপরাধ করছে। এ থেকে তাদের রক্ষা করার একটি বড় উপায় হচ্ছে প্রতি এলাকায় ছেলেমেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহী করে তোলার মাধ্যমে খেলাধুলার ব্যাপকতা ছড়িয়ে দেয়া।

উদ্বোধনী খেলায় কর্নখালি ক্লাব বনাম দৌলতবারি কামালপুর ক্লাবের খেলা অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টটিতে মোট ৮টি দল অংশ গ্রহণ করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দাইপুকুরিয়া ইউসি উচ্চ বিদ্যালয় প্রধান আসগার আলী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাবেক মেম্বার নুরুল ইসলাম, সাধারন সম্পাদক সাইফুদ্দিন রবু, আওয়ামীলীগ নেতা মো: ইব্রাহিম, সাইফুল ইসলাম সহ স্থানীয় ব্যক্তিরা।

About admin

Check Also

মুজিববর্ষ বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি,: মাগুরার মহম্মদপুর উপজেলা সদরে অনুষ্ঠিত মুজিববর্ষ বিজয় দিবস ফুটবল টুর্ণামেন্টের  ফাইনালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *