Breaking News
Home / গ্রাম-গঞ্জ / মানিকগঞ্জে মাদক সেবনের দায়ে তিন জনের কারাদন্ড

মানিকগঞ্জে মাদক সেবনের দায়ে তিন জনের কারাদন্ড

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে ইয়াবা সেবনের দায়ে তিন জনকে  কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার  মানিকগঞ্জ জেলা শহরের সেন্ট্রাল পার্ক নামের একটি আবাসিক হোটেলের কক্ষে বসে ইয়াবা সেবনের দায়ে তিনজনকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন এই রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন, সেন্ট্রাল পার্ক হোটেলের মালিক শহীদ রফিক সড়ক এলাকার মনোয়ার হোসেনের ছেলে মশিউর রহমান মাসুদ (৪৫), বরিশালের কোতোয়ালি থানার কাশিমপুর এলাকার গোলাম মোস্তফার ছেলে মহসিন (৪০) এবং মানিকগঞ্জ সদর উপজেলার নতুন বসতি এলাকার মৃত নাদের খানের ছেলে কাইয়ুম খান (৫০)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরির্দশক সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেন্ট্রাল পার্ক আবাসিক হোটেলের ৩০৯ নাম্বার কক্ষে ইয়াবা সেবনরত অবস্থায় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দেয়া হয়। একই সাথে মশিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।

About admin

Check Also

পাটুরিয়ায় ট্রাক নদীতে, চালক নিহত 

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পাটুরিয়ায় পন্যবাহী ট্রাক ফেরিতে প উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *