Breaking News
Home / অর্থনীতি ও শিক্ষা / বিশ্বসুন্দরী ট্রেইলারে দর্শক হতাশ

বিশ্বসুন্দরী ট্রেইলারে দর্শক হতাশ

বিপা চৌধুরী, মিরপুর প্রতিনিধি: সম্প্রতি বিশ্বসুন্দরী ছবিটির টেইলার প্রকাশ হয়।  কিন্তু ছবিটির ট্রেইলার দেখার পর হতাশ হয়েছেন দর্শক। শুরু থেকে ছবিটি নিয়ে যে  পরিমাণ আশা  করেছিলো  দর্শক , কিন্তু ছবিটির ট্রেইলার প্রকাশের পর দর্শকের সে আশায় যেনো ছাই পড়েছে।  বিশ্বসুন্দরীর ছবিটি পরিচালনা করেছেন ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী।  চয়নিকা চৌধুরী ছোটপর্দার একজন জনপ্রিয় নির্মাতা হলেও  বিশ্বসুন্দরী চয়নিকা  চৌধুরীর প্রথম চলচ্চিত্র। বিশ্বসুন্দরী ছবিটিতে অভিনয় করেছেন পোড়ামন ২ খ্যাত  জনপ্রিয় চিত্রনায়ক  সিয়াম আহমেদ এবং পরীমনি।
অনেকে ছবিটির ট্রেলার দেখে হতাশা ব্যক্ত করেছেন। এ ব্যাপারে সিয়াম আহমেদ এর মন্তব্য জানতে চাইলে তিনি বলেন- “প্রত্যেকটা কাজের পর দর্শকদের দিকে তাকিয়ে থাকি। দর্শকদের ওপর সম্মান রেখেই বলছি, প্রশংসার দরকার নেই। ভুলটা ধরিয়ে দিন। হলে আসুন।  যেনো সংশোধন করেও নিজেকে উপস্থাপন করতে পারি। আসলে আমি তো শিল্পী। আমার কাজ পারফরম করা। শুটিংয়ের সময় সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি। ট্রেলার তো পরিচালক বানিয়েছেন। আমার হাত নেই।”
১১ ডিসেম্বর ‘বিশ্বসুন্দরী’ আসছে আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে। অতএব যারা ট্রেলার দেখে হতাশ হয়েছেন  এবং ভাবছেন সিনেমা ভালো হবে না তাদের উদ্দেশ্যে বলি আপনারা হলে এসে সিনেমাটি দেখুন। আমার মনে হয় সিনেমাটি দেখার পর আপনাদের এই ধারণা ভুল প্রমাণিত হবে।

About admin

Check Also

অশ্লীলতার  চরম পর্যায়ে বিপাশা কবির

বিপা চৌধুরী – মিরপুর প্রতিনিধি: একসময় বাংলা চলচ্চিত্রের অশ্লীল নায়িকা হিসেবে খ্যাত ছিলেন মুনমুন, ময়ূরী।  কিন্তু  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *