Breaking News
Home / শেষের পাতা / জনপ্রিয় চেয়ারম্যান শাহজাহান শিশির এর জামিন

জনপ্রিয় চেয়ারম্যান শাহজাহান শিশির এর জামিন

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদের দুই দুই বারের জন নন্দিত চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা থেকে প্রায় ৩ মাস পর আজ সন্ধ্যা ৭টার সময় কুমিল্লা জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে।এ সময় হাজার হাজার জণগন জেলা কারাগার এর সামনে নেতাকে বরণ করেন ও ফুল দিয়ে শুভেচ্ছা  জানান।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা ইমরান হুসাইন এর ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, সরকারি ইঞ্জিনিয়ার এবং ঠিকাদারদের দূর্ণীতির প্রতিবাদ করতে যেয়ে দীর্ঘদিন জেল খেটে আজ ছাড়া পেয়েছেন কচুয়া উপজেলা সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান Shahjahan Shishir ভাই।
যে ইঞ্জিনিয়ার এবং আওয়ামীলীগের স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের একাংশ একটা সূক্ষ্ম ষড়যন্ত্রের মাধ্যমে দূর্ণীতির প্রতিবাদ করা এমন একজন মানুষকে হেনস্থা করে ছাড়লো তাদের মুখোশ শীঘ্রই উন্মোচন হবে আশা করি।আওয়ামীলীগের দুর্দিনের কর্মীরা এসি রুম থেকে সুপারিশে হওয়া নেতাদের ষড়যন্ত্রে কোনঠাসা সারাদেশে তার প্রকৃষ্ট উদাহরণ এই শিশির ভাই।দুর্দিনের কর্মীদের কে পোল্ট্রি শ্রেণীর নেতারা যতই দাবায়ে রাখার চেষ্টা করুক জনতার দোয়ায় তারা ফিরবেই,আগের চেয়ে শক্তিশালী আগের চেয়ে জনপ্রিয় হয়ে।
কচুয়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলোর একমাত্র  অভিভাবক জননেতা ড মহীউদ্দীন খান আলমগীর এবং আওয়ামীলীগের দু:সময়ের রাজপথের যোদ্ধা শিশির ভাই মিলে স্বার্থবাদী কচুয়ার রাজনীতির সাম্প্রতিক খেলার যবনিকাপাত ঘটাবে দ্রুত এটাই প্রত্যাশা।

About admin

Check Also

করোনার টিকা নিলেন হাঁসাড়া ইউপি চেয়ারম্যান সোলায়মান খান

করোনার টিকা নিলেন হাঁসাড়া ইউপি চেয়ারম্যান সোলায়মান খান শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :করোনা ভ্যাকসিন নিয়ে বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *