Breaking News
Home / গ্রাম-গঞ্জ / সড়ক দূর্ঘটনায় নিহতদের পরিবারে আর্থিক অনুদান প্রদান

সড়ক দূর্ঘটনায় নিহতদের পরিবারে আর্থিক অনুদান প্রদান

আনিসুজ্জামান জুয়েল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ একটি সড়ক দুর্ঘটনা সারা জীবনের কান্না। গতকাল দূর্ঘটনায় একই পরিবারের ৫ জন মৃত্যুবরণ করলে পরিবারের অন্যদের বেঁচে থাকার অবলম্বন বলে কিছু থাকেনা। তাই টাঙ্গাইলের জেলা প্রশাসক ডিসি এর পক্ষ থেকে নিহতদের পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদান তুলে দেয়া হয়। নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নের চাষাভাদ্রা গ্রামের ঝর্ণা বৈদ্য তেমনই এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় স্বামী, শ্বাশুড়ি, পুত্র, পুত্রবধূ, নাতনি হারিয়ে দিশেহারা।
গতকাল মানিকগঞ্জের দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারানো ৬ জনের পরিবারকে এবং আজকের সড়ক দূর্ঘটনায় প্রাণ হারানো সিএনজি চালক সেন্টু মন্ডলের পরিবারকে জেলা প্রশাসন টাঙ্গাইলের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম।
এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক সুরক্ষা কার্যক্রম (বিধবা ভাতা, ভিজিডি ইত্যাদি) এর আওতায় নিয়ে আসার জন্য নাগরপুর উপজেলা প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দিলীপ কুমার সাহা, ভাদ্রা ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান।
পরে, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আজকের সড়ক দুর্ঘটনায় আহতদের শারীরিক অবস্থার খোঁজ নেন।
এ প্রসংঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম বলেন, প্রশাসন জনগণের বিপদে-আপদে সার্বক্ষণিক পাশে আছে। লাইসেন্স ও রেজিষ্টেসন ছাড়া গাড়ি চালানো দন্ডনীয় অপরাধ। নিজে সচেতন হোন, অন্যদের সচেতন করুন। সড়ক দুর্ঘটনা থেকে নিজেকে অপরকে নিরাপদে রাখুন।

About admin

Check Also

পাটুরিয়ায় ট্রাক নদীতে, চালক নিহত 

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পাটুরিয়ায় পন্যবাহী ট্রাক ফেরিতে প উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *