Breaking News
Home / গ্রাম-গঞ্জ / খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরীর মাতার মৃত্যু -বিভিন্ন মহলের শোক

খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরীর মাতার মৃত্যু -বিভিন্ন মহলের শোক

মোঃ মোজাম্মেল হোসাইন, রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরীর মাতা শ্রীমতি মাসু চৌধুরী বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরন করেছে । তিনি (৬ ডিসেম্বর) সকাল ০৮:০৪ ঘটিকায় জেলার গুইমারাস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর স্নেহময়ী মাতা শ্রীমতি মাসু চৌধুরীর প্রয়াণে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি, খাদ্য মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি, পার্বত্য চট্টগ্রাম শারণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পরিবারের সকল সদস্য, কর্মকর্তা ও কর্মচারীসহ রামগড় প্রেস ক্লাব থেকে সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, শুভাশিষ দাশ, ফয়েজ আহাম্মদ মিলন,বাহার উদ্দিন, এমদাদ খান, মোজাম্মেল হোসাইন, নুর আলম শরিফ, সহ বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
পৃথক পৃথক শোক বার্তায় শ্রীমতি মাসু চৌধুরী-এর পবিত্র আত্মার শান্তি কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

About admin

Check Also

খাগড়াছড়িতে জাপা’র চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন পালন

নূর মোহাম্মদ হৃদয়, জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়িতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *