Breaking News
Home / রাজনীতি / কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে ৯ জনের নাম চূড়ান্ত

কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে ৯ জনের নাম চূড়ান্ত

মো শাহ ইমরান খান, কচুয়া (চাঁদপুর)প্রতিনিধি: দেশের বিভিন্ন পৌরসভার ন্যায় চাঁদপুরের ৬টি পৌরসভার মেয়াদকাল শেষ পর্যায়ে হওয়ায় নির্বাচন কমিশন (ইসি) চাঁদপুরের ৬ উপজেলা কচুয়া, শাহরাস্তি, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ, মতলব ও ছেঙ্গারচর পৌরসভা নির্বাচন করার সিদ্ধান্তে উপনীত হয়েছে। সে মতে নির্বাচন কমিশন আগামী জানুয়ারির শেষ সপ্তাহে নির্বাচন করার পরিকল্পনা নিয়েছে।
কচুয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝে চরম উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। জেলা আওয়ামী লীগ ৫ ডিসেম্বরের মধ্যে বর্ধিত সভা করে দলীয় ৩জন মেয়র প্রার্থীর নামের তালিকা পাঠানোর নির্দেশ দিয়েছে কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে। সে নির্দেশনার আলোকে গতকাল শনিবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় ৩জন মেয়র প্রার্থীর নাম সিদ্ধান্ত নিতে না পারায় ৯ জনের নামের তালিকা চূড়ান্ত করেন।
তালিকায় অন্তর্ভুক্তদের নাম পদবী হচ্ছে: বর্তমান মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন, উপজেলা আওয়ামী লীগ সদস্য আহসান হাবিব প্রাণজল, পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ জাবরুল হাসান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আলম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, পৌর আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক মনজুর আহমেদ সুজন। এ তথ্যটি নিশ্চিত করেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।
উক্ত বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনছুর আহমেদ কেনু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, সদস্য আহসান হাবিব প্রাণজল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কমিশনার শরীফ আহম্মেদ মিয়াসহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।বর্ধিত সভায় পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে তাদের মতামতের ভিত্তিতে মেয়র পদে ৯জন প্রার্থীর নাম প্রস্তাব

About admin

Check Also

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *