Breaking News
Home / অর্থনীতি ও শিক্ষা / ঢাকাই চলচ্চিত্রে নতুন জুটির  আগমন

ঢাকাই চলচ্চিত্রে নতুন জুটির  আগমন

বিপা চৌধুরী – করোনাকালীন সময়ে ঢাকাই চলচ্চিত্রের অবস্থা যখন সংকটাপন্ন। সবাই যখন ঢাকাই চলচ্চিত্রের ভবিষ্যৎ নিয়ে অনেক চিন্তিত ঠিক সেই সময়ে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটছে নতুন জুটির।প্রযোজক বিপ্লব দেওয়ানের হাত ধরেই  এই নতুন জুটির আবির্ভাব করছে। বিপ্লব দেওয়ান অনেক বছর ধরে অভিনয় এর সাথে যুক্ত থাকলেও প্রযোজক হিসেবে এটাই তার প্রথম চলচ্চিত্র।
এই চলচ্চিত্রে তিনি নায়ক নায়িকা হিসেবে এক জোড়া নতুন মুখ পথ দিচ্ছেন।
বিপ্লব দেওয়ান  প্রযোজিত এই ছবিটির নাম দেশনায়ক দ্য হিরো । ছবিটি নির্মাণ করছেন পরিচালক বজলুর রশিদ চৌধুরী। ছবিটিতে  নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করছেন নবাগত সেজান  দেওয়ান এবং নবাগতা জুলিয়েট অনামিকা। শম্পা কথাচিত্রের ব্যানারে নির্মিত দেশনায়ক ছবিটির শুটিং হয়েছে  ঢাকার বিভিন্ন মনোরম লোকেশন সহ গাজীপুর, বান্দরবান, দোহার, মৈনক ঘাট,   ৩০০ ফিট, যাত্রাবাড়ী, ডেমরা, কাওরান বাজার, মগবাজার, হাতিরঝিল ইত্যাদি লোকেশনে।
ছবিটিতে গান রয়েছে ৪ টি।ছবিটির গীতিকার  মিল্টন  খন্দকার এবং এসকে দ্বীপ । গানগুলোতে কণ্ঠ দিয়েছেন, ইমরান, সম্পা দেওয়ান, অশোক সিং, মুন। ছবিটির গল্প লিখেছেন  নির্মাতা ছটকু আহমেদ।
ছবিটি নিয়ে প্রযোজক বিপ্লব দেওয়ান বলেন  আমার ছবিটির গল্প সম্পূর্ণ ভিন্ন। জঙ্গিদের উৎখাত নিয়ে আমার এই ছবিটির গল্প। ছবিটি দেখে দর্শকের অনেক ভালো লাগবে আমি আশা করছি।
তিনি আরো বলেন, আমার এই  ছবিটি বাংলাদেশসহ সৌদি আরব, আমেরিকা, দুবাই, বাহারাইন ইত্যাদি দেশেও উল্লেখ করবো।
প্রযোজক, বিপ্লব দেওয়ান অভিনয়ের মাধ্যমে মিডিয়া লাইনে পদচারণা শুরু করেন। আর অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে এই নিয়ে সংসার,  পাপের শাস্তি।
উল্লেখ্য, ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৮ সালের ১০  ডিসেম্বর, এবং শুটিং শেষ হয়েছে ৫ ডিসেম্বর।
এখন চলছে ছবিটির শেষ মুহূর্তে কাজ। করনা পরিস্থিতি একটু ভালো হলেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে  বলে জানান ছবিটির প্রযোজক বিপ্লব দেওয়ান।

About admin

Check Also

অশ্লীলতার  চরম পর্যায়ে বিপাশা কবির

বিপা চৌধুরী – মিরপুর প্রতিনিধি: একসময় বাংলা চলচ্চিত্রের অশ্লীল নায়িকা হিসেবে খ্যাত ছিলেন মুনমুন, ময়ূরী।  কিন্তু  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *