Breaking News
Home / প্রথম পাতা / ভোলাহাটে বীরমুক্তিযোদ্ধা সান্টু শেখ এর দাফন সম্পন্ন
Exif_JPEG_420

ভোলাহাটে বীরমুক্তিযোদ্ধা সান্টু শেখ এর দাফন সম্পন্ন

হামিদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) বজরাটেক (মেডিক্যাল মোড়) নিবাসী মৃত ফাজিল শেখ এর পুত্র বীরমুক্তিযোদ্ধা সান্টু শেখ গতরাত প্রায় একটার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শ্বাস-কষ্ট সহ হৃদরোগে ভুগছিলেন। এর আগে গত রবিবার সন্ধায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণের জন্য ভর্তি হয়েছিলেন।

তার জানাজার নামাজে ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বর্তমানসহ সাবেক কমান্ডারবৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, অন্যান্য বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, তার আত্মীয়-স্বজনসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামীলীগসহ বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিলেন। উপস্থিত ব্যক্তিদের মাধ্যমে জানা যায়, তিনি ছিলেন খুব ভালো মনের মানুষ এবং সকলের সাথে মিশুক স্বভাবের।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭১ বছর। তিনি ২ স্ত্রী, ২ কন্যা, পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল দুপুর আড়াইটার সময় বীর মুক্তিযোদ্ধা সান্টু শেখের নামাজে জানাজা শেষে বজরাটেক গোরস্থান ময়দানে দাফন সম্পন্ন হয়। এর আগে জানাজার নামাজের আগে পুলিশ প্রশাসনের সদস্যবৃন্দ বীরমুক্তিযোদ্ধ সান্টু শেখ কে ‘গার্ড অব অনার’ প্রদান করেন।

About admin

Check Also

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়ায় বাস-ট্রাক সংর্ঘষে রাকিব হোসেন (২৩) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *