Breaking News
Home / রাজনীতি / গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে তিন মেয়রসহ ৬৩ জনের মনোনয়নপত্র দাখিল

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে তিন মেয়রসহ ৬৩ জনের মনোনয়নপত্র দাখিল

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি: আগামী ২৮ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার সকাল থেকে বিকেল পাঁচটা পর্যন্ত শ্রীপুর পৌরসভা নির্বাচনের রিটানিং কর্মকর্তা গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দের কাছে মেয়র পদে তিন জন, কাউন্সিলর পদে ৪৯জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিরল পদে ১১জন মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। আগামী ০৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই করে প্রতীক বরাদ্দ দেয়া হবে জানান রিটার্নিং কর্মকর্তা। মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত মো: আনিছুর রহমান, বিএনপি মনোনীত মো: শহিদুল্ল্যাহ্ শহিদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত মুহা: ফরহাদ আহমেদ রফিক মমতাজী মনোনয়নপত্র দাখিল করেন।
এ নির্বাচনে টানা চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো: আনিছুর রহমান। তিনি গত তিনবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনপ্রিয়তার শীর্ষে থাকা মেয়র আনিছ সাধারণ ভোটার ও কর্মী-সমর্থকদের সাথে নিয়ে বেলা ১টার দিকে তিনি মনোনয়নপত্র জমা দেন। এবং বেলা ১২টার দিকে উপজেলা ও পৌর বিএনপি’র সকলস্তরের নেতাকর্মীরা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনীত প্রার্থী মো: শহিদুল্ল্যাহ্ শহিদের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন।
 পাঁচ বছর পর আগামী ২৮ডিসেম্বর অনুষ্ঠিত হবে শ্রীপুর পৌরসভার নির্বাচন।শ্রীপুর পৌরসভার মোট ভোটার ৬৭হাজার ৯২৭জন। এদের মধ্যে ৩৩হাজার ৮৩৪জন পুরুষ ও ৩৪হাজার ৯৩জন মহিলা ভোটার রয়েছে।

About admin

Check Also

আসন্ন ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো.সাব্বির শেখ 

মোহাম্মদ জাকির লস্কর : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *