Breaking News
Home / গ্রাম-গঞ্জ / সিরাজদীখানে মাস্ক না পড়ায় ৫ জনকে জরিমানা

সিরাজদীখানে মাস্ক না পড়ায় ৫ জনকে জরিমানা

শেখ ইমরান হোসেন, হাঁসাড়া হাইওয়ে (ঢাকা-মাওয়া)প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদীখানে “নো-মাস্ক নো-সার্ভিস” সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাস্ক না পড়ায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সোমবার বিকার ৩ টা থেকে ৪ টা পর্যন্ত উপজেলার মোড়ে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জনকে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্যট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় তিনি পথচারি, যানবাহনের চালক ও যাত্রীদের কে মাস্ক ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন। মাস্ক ছাড়া ব্যক্তিদের মাস্ক পরিধান করিয়ে দেন এবং মাস্ক না পড়ায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় মোট ৫ জনকে ১৭০০ টাকা জরিমানা করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, সরকারের নির্দেশ বাস্তবায়ন ও জনসচেতনতা সৃষ্টির ল্েয আমরা জনসাধারণকে মাস্ক ছাড়া যাতে হাট-বাজার রাস্তা ঘাট ও যানবাহনে না উঠে সে লক্ষে জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছি।আর যানবাহনের চালকদেরকে বলে দিয়েছি মাস্ক ছাড়া গাড়িতে না উঠাতে। ঘর থেকে বের হলেই বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে জনসাধারণকে । তানা হলে কঠোর হাতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *