Breaking News
Home / গ্রাম-গঞ্জ / বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের গর্বিত কলম সৈনিক, মিডিয়া ব্যাক্তিত্ব আবুল বাশার পলাশের আজ জন্মদিন

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের গর্বিত কলম সৈনিক, মিডিয়া ব্যাক্তিত্ব আবুল বাশার পলাশের আজ জন্মদিন

নেত্রকোনা প্রতিনিধি, মহিউদ্দিন তালুকদার: বৃহত্তর ময়মনসিংহের নান্দাইল উপজেলা ৪নং চন্ডিপাশা ইউনিয়ন ১নং ওয়ার্ড কুরাটি গ্রামের কৃতি সন্তান সাংবাদিক আবুল বাশার পলাশের ২৯ তম জন্মদিন আজ,তিনি কুরাটির এক সম্রান্ত মুসলিম পরবারে ১৯৯২ সালের এই দিনে পিতা মো.আব্দুল মালেক মাতা মোছা. ফাতেমা আক্তারের কোল আলোকিত করে জন্ম গ্রহন করেছিলেন।
গর্বিত এই কলম সৈনিক নান্দাইল প্রেস ক্লাব,নান্দাইল ডিজিটাল প্রেস ক্লাব, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাব, ঢাকা সাংবাদিক ইউনিয়ন -(ডিইউজে) এর সদস্য,বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের যুগ্ন সম্পাদক এবং গাজীপুর জেলা সাংবাদিক ক্লাবের  সাধারণ সম্পাদক,অনেক গণমাধ্যমভিত্তিক ও সামাজিক সংগঠনের সাথেও জড়িত আছেন।
এমন কি বাংলা টিভি ও বিজয় টিভিতে “আমাদের গ্রাম আমাদের শহর” তথ্য ভিত্তিক প্রামাণ্য অনুষ্ঠানের প্রযোজক হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।
আবুল বাশার পলাশ বর্তমানে বাংলাদশ টেলিভিশনের ডকুমেন্টারি প্রোগ্রাম নির্মাতা এবং কোয়ালিটি টিভির সিনিয়র রিপোর্টার। চিফ রিপোর্টার- জাতীয় দৈনিক প্রথমবেলা, চিফ রিপোর্টার জনতার সময় টুয়েন্টিফোর ডটকম অনলাইন, ডাইরেক্টর- গ্রামীণ টিভসহ একাধিক প্রিন্ট ও অনলাইন,এবং ইলেক্ট্রনিক্স মিডিয়াতে কাজ করছেন। সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন সংগঠন থেকেও পেয়েছেন সম্মাননা।

একান্ত স্বাক্ষাৎকারে পলাশ বলেন,ছোট থেকে সমাজের সেবা করার স্বপ্ন দেখতাম,যার দরুণ সাংবাদিকতায় জড়িয়ে যাই,আমার ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।সাংবাদিকতা আমার পেশা নয়,বরং দেশপ্রেমের নেশায় পড়ে সংবাদিকতা আমার নেশায় পরিণত হয়েছে, এখান থেকে সমাজের সকলাংশেই সেবা করা যায়।

About admin

Check Also

ফুলবাড়ীতে পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

মোঃফারুক হোসেন, কুড়িগ্রাম ঃ    পৃথক অভিযান চালিয়ে ফুলবাড়ী সীমান্তে ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *