Breaking News
Home / শেষের পাতা / নওগাঁয় সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্ব এইডস দিবস পালিত

নওগাঁয় সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্ব এইডস দিবস পালিত

নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধি: “সারা বিশ্বের ঐক্য, এইডস প্রতিরোধে সবাই নিব দায়িত্ব” এই প্রতিপাদ্যকে নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে।

০১লা ডিসেম্বর (মঙ্গলবার) দিবসটি উপলক্ষে সিভিল সার্জন অফিস থেকে সামাজিক দূরত্ব বজায় ও মাস্ক পড়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদর হাসপাতালের বিভিন্ন চত্বর প্রদর্শন করে। পরে সিভিল সার্জন অফিস মিলানায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ মোর্শেদের সভাপতিত্বে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডা: আশিষ কুমার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান চৌধুরী, জেলা সমন্বয় পরিষদের সভাপতি ও রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, ব্রাকের জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রী, এটিএন বাংলার সাংবাদিক রায়হান আলমসহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা বিশ্ব এইডস দিবস উপর বিস্তারিত আলোচনা করেন।

About admin

Check Also

নোয়াখালীর সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের খুনীদের হত্যার বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

জেলা প্রতিনিধিঃ নোয়াখালীতে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কিরের খুনীদের দ্রুত চিহ্নিত করে গ্রেপ্তারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *