Breaking News
Home / রাজনীতি / গাজীপুরের শ্রীপুর পৌরসভায় তিন বারের  সফল মেয়র মোঃ আনিছুর রহমান পেলেন নৌকার টিকিট

গাজীপুরের শ্রীপুর পৌরসভায় তিন বারের  সফল মেয়র মোঃ আনিছুর রহমান পেলেন নৌকার টিকিট

কাজী আব্দুল্লাহ্ আল সুমন;  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : প্রথম ধাপে দেশের ২৫টি পৌরসভায় আগামী ২৮ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ২৫ জন প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
২৮ নভেম্বর শনিবার বিকেলে আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় মেয়র প্রার্থী চূড়ান্ত করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উক্ত সভায় ২৫ পৌরসভার নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়। এর মধ্যে গাজীপুরের শ্রীপুর পৌরসভার বর্তমান মেয়র ও গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব মো.আনিছুর রহমান শ্রীপুর পৌরসভার মেয়র প্রার্থী নির্বাচিত হন। এর আগে ২৬ নভেম্বর বৃহস্পতিবার তিন বারের সফল নির্বাচিত মেয়র মোঃ আনিছুর রহমান তৃনমূল আওয়ামীলীগ এর ভোটেও প্রথম হন।
বিগত  ২২ নভেম্বর ২৫টি পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল ঘোষণা করে; কমিশনের জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর বলেন, ‘২৮ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ২৫ পৌরসভার ভোটগ্রহণ করা হবে।’ এই নির্বাচনে রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ সময় ৩ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর উল্লেখ্য করেন তিনি।

About admin

Check Also

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *