Breaking News
Home / ফিচার / অনন্য প্রতিভার অধিকারী দ্বীপ

অনন্য প্রতিভার অধিকারী দ্বীপ

বিপা  চৌধুরী :-ফাহিম ইসলাম দ্বীপ তবে মিডিয়াতে  সবার কাছে দ্বীপ  নামে পরিচিত ।  পেশাই  দ্বীপ  একজন ফটোগ্রাফার হলেও আরও বহু প্রতিভা রয়েছে তার।
ফটোগ্রাফি কাকে বলে নিজের হাতের  শৈল্পিক যাদুতে তা অনেক আগেই  প্রমান করে দেখিয়েছে  দ্বীপ। দ্বীপের হাতের যাদুতে মুগ্ধ বহু তারকা।
তবে দ্বীপ যে  শুধু ফটোগ্রাফিতে পারদর্শী তা কিন্তু নয়।  অসম্ভব সুন্দর গানের গলা তার।  যে কোনো গান গাওয়াতে রয়েছে তার  অসম্ভব রকম ট্যালেন্ট। তার গলার সুরে মুগ্ধ হয়েছেন বহু মানুষ।
তেমনি, কোঁকড়া চুল আর  মিষ্টি চেহারার  দুষ্টু -মিষ্টি  নজর কাড়া চাহনিতে  মডেলিংয়েও  বহু মানুষের  ক্রাশ এখন  দ্বীপ।
দ্বীপ  ২০১৮ সালে মডেলিং এর যাত্রা শুরু করে।  গ্রামীন ফোন, সনি, অপ্পো,  জে কে ফোরেন, আনজারা, প্রেমস কালেকশন, আপ এন্ড টপ ইত্যাদি বহু জনপ্রিয় ব্র্যান্ডের মডেল হয়েছে দ্বীপ।
এই সব কিছুর পাশাপাশি, ডিরেকশন  ও দিচ্ছে  দ্বীপ।  সম্প্রতি,   দূরে দূর বহুদূর খালি তুই চলে যাস… শিরোনামের একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছে দ্বীপ।
এছাড়াও,  সম্প্রতি দ্বীপের গাওয়া দুটি গান   সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরপরই  দ্বীপের  কন্ঠে দর্শকদের মাঝে  তুমুল জনপ্রিয়তা পায় গান দুটি।
দ্বীপের রয়েছে নিজস্ব একটি প্রতিষ্ঠানও ফটোগ্রাফি নিয়ে। যেটির নাম ড্রিমস ইভেন্ট ফটোগ্রাফি।
বি- বাড়িয়ায় জন্মগ্রহণ করা, ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ থেকে মিডিয়া এন্ড কমিউনিকেশন নিয়ে পড়ালেখা  শেষ করা দ্বীপ যেমনি মেধাবী তেমনি  অনন্য সব প্রতিভার অধিকারী।

About admin

Check Also

আত্রাইয়ে লাঙ্গল দিয়ে হালচাষ এখন শুধুই স্মৃতি

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: কালের বিবর্তনে আধুনিকতার ছোঁয়ায় পালাক্রমে হারিয়ে যাচ্ছে মানব সভ্যতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *