Breaking News
Home / রাজনীতি / রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কাউন্সিল সম্পন্ন

রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কাউন্সিল সম্পন্ন

মোঃমোজাম্মেল হোসাইন, রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম (টি এস এফ)রামগড় উপজেলা শাখার ১৪তম, কলেজ শাখার ৭তম কাউন্সিল ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এসময় রংচান ত্রিপুরা কে সভাপতি, কল্লোল ত্রিপুরা কে সাধারন সম্পাদক, ও বিমল ত্রিপুরা কে সাংগঠনিক সম্পাদক করে সতের সদস্যের উপজেলা কমিটি  ও চুপান্তি ত্রিপুরাকে সভাপতি, প্রফুল্ল ত্রিপুরাকে সাধারন সম্পাদক ও তমাল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে সতের সদস্যের  কলেজ শাখার কমিটি ঘোষনা করা হয়।
পরে বিভিন্ন স্কুল,কলেজ,ও বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।
শুক্রবার (২৭শে নভেম্বর) সকাল এগারটায়
রামগড় পৌরসভার বল্টুরাম এলাকার ত্রিপুরা কল্যান সংসদ মিলনায়তনে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম রামগড় উপজেলা শাখার সভাপতি জলসা ত্রিপুরার সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলন উপজেলা চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারী ও গেষ্ট অব অনার ছিলেন রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ।

কাউন্সিলে বক্তব্য রাখেন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, রামগড় উপজেলা ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি ও ইউ পি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ত্রিপুরা সংসদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ভুবন জ্যোতি বৈষ্ণব, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রেম কুমার ত্রিপুরা,রামগড় কলেজ শাখার সহ সভাপতি চুপান্তি ত্রিপুরা, উপজেলা শাখার সাধারন সম্পাদক কল্লোল ত্রিপুরা প্রমুখ।
কাউন্সিলে প্রধান অতিথি বিশ্বপ্রদীপ  কার্বারী ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম এর বিদায়ী ও নতুন নির্বাচিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন,বাংলাদেশের ষোলটি উপজেলায়  অনগ্রসর ত্রিপুরা সম্প্রদায়ের লোকজন বসবাস করে।
তাদের আত্ম সামাজিক ও শিক্ষায় উন্নয়নের ক্ষেত্রে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম কে আরো সক্রিয় ভুমিকা রাখতে হবে। তিনি বলেন বর্তমান সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনে সকল সম্প্রদায়ের আত্নসামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তিনি অনগ্রসর ত্রিপুরা সম্প্রদায়ের উন্নয়নে শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেন।
এ সময় উপস্থিত ছিলেন কার্বারী এসোসিয়েশন সভাপতি আনন্দ মোহন খোকন,ত্রিপুরা সংসদের ধর্মবিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব,সাবেক সহ সভাপতি উত্তম ত্রিপুরা,সাধারন সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, যুব কল্যান সমিতির সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা ও গণমাধ্যম কর্মীরা।

About admin

Check Also

আত্রাইয়ে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে আ’লীগের আয়োজনে আগামী ২৮ফেব্রুয়ারী উপজেলা আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *