Breaking News
Home / গ্রাম-গঞ্জ / কুড়িগ্রামে বিজিবি কর্তৃক পেঁয়াজ ও ধানবীজসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল জব্দ

কুড়িগ্রামে বিজিবি কর্তৃক পেঁয়াজ ও ধানবীজসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল জব্দ

মোঃফারুক  হোসেন, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ জেলার রৌমারী উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকায় গত এক সপ্তাহে পেঁয়াজ, ধানবীজ, গরু, মাদকদ্রব্যসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল আটক করেছে জামালপুর বিজিবি।

রৌমারী ও চর রাজিবপুর উপজেলার দায়িত্বে থাকা জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের জওয়ানরা গত এক সপ্তাহে (১৩ থেকে ১৯ নভেম্বর) অভিযান চালিয়ে রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা, বড়াইবাড়ী, রৌমারী সদর, মোল্লারচর, খেয়ারচর ও হিজলামারী এলাকা থেকে ভারতীয় ১ হাজার ৪২১পিচ ইয়াবা ট্যাবলেট, ৪টি গরু, ৪ দশমিক ৭ কেজি পেঁয়াজের বীজ, ৭২০টি চকলেট বাজি এবং ১৫৮প্যাকেট বাংলাদেশী ধানের বীজ মালিকবিহীন অবস্থায় আটক করে। যার বাজারমূল্য ৬লক্ষ ৮১ হাজার ৯৪০ টাকা।

এ ব্যাপারে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদকদৃব্য রৌমারী থানায় জিডি এন্ট্রি করা হয়েছে। অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে। বাংলাদেশী উচ্চ ফলনশীল ধানের বীজ সহজলভ্য হওয়ায় চোরাকারবারিরা সক্রিয় হয়েছে। সীমান্তে মাদক ও সকল ধরণের চোরাচালান প্রতিরোধসহ ধানের বীজ পাচার রোধে সুরক্ষা টহল জোড়দার করা হয়েছে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *