Breaking News
Home / শেষের পাতা / সিরাজদিখানে চেয়ারম্যান নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

সিরাজদিখানে চেয়ারম্যান নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

শেখ ইমরান হোসেন,

হাঁসাড়া হাইওয়ে (ঢাকা-মাওয়া) প্রতিনিধিঃমুন্সিগঞ্জ সিরাজদীখান উপজেলার কেয়াইন ইউনিয়নের চেয়ারম্যান, মোঃ আশরাফ আলী, নির্বাচনয় প্রচারণা ও আলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ নভেম্বর) ২০২০ ইং  দুপুরে উপজেলার কেয়াইন ইউনিয়নের ১ নং ওয়ার্ডের এলাকাবাসীর উদ্যোগে।  নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভা করা হয়। এসময় চেয়ারম্যান, মোঃ আশরাফ আলী,
এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন।

অবহেলিত এলাকার উন্নয়ন ও সুখে দুঃখে এলাকাবাসীর পাশে থেকে তাদের সেবা করার মহৎ উদ্দেশ্যে নির্বাচন করছি।
ইভটিজিং, মাদক ও সন্ত্রাসমুক্ত করে শিক্ষা সংস্কৃতি সমৃদ্ধ এলাকা গড়ে তুলতে নির্বাচনে প্রার্থী হয়েছি। এলাকাবাসী যদি আমাকে নির্বাচিত করেন। সুম্পর্কের মাধ্যমে এলাকার উন্নয়ন ও সকল স্তরের মানুষের সহবস্থান নিশ্চিত করব। আমি আশা করছি  ৪ নং কেয়াইন ইউনিয়নের পরিষদ সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে এলাকাবাসী আমাকে নির্বাচিত করবেন। আমি এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।

১ নং ওয়ার্ডের এলাকাবাসীর উদ্যোগে নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভায় কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন।
মোহাম্মদ দেলোয়ার হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক কেয়াইন জামে মসজিদ, আমিনুর দেওয়ান, সাধারণ সম্পাদক নিমতলা বাজার কমিটি, ইউসুফ ভূঁইয়া, হাসান ভূঁইয়া, ফজলুর রহমান ভূঁইয়া, মোহাম্মদ সেন্টু, নজরুল, মাহমুদ ভূঁইয়া, সাবেক সভাপতি সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ। আশরাফ ভূঁইয়া, ফিরোজ ভূঁইয়া, নজরুল মল্লিক, হুমায়ুন ভূঁইয়া, বাবু ভূঁইয়া, কাওসার হোসেন,আব্বাস মেম্বার ৯ নং ওয়ার্ড, আকরাম, আতিকুর রহমান অন্তর, মানিক, জনি, আলতাফ, গালিব, প্রমুখ।

About admin

Check Also

শ্রীনগরে করোনা মোকাবেলায় থানা পুলিশের মাস্ক বিতরণ

শ্রীনগরে করোনা মোকাবেলায় থানা পুলিশের মাস্ক বিতরণ মোহাম্মদ জাকির লস্কর: “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *