Breaking News
Home / গ্রাম-গঞ্জ / রামগড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান -আটক ২

রামগড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান -আটক ২

মোঃমোজাম্মেল হোসাইন, রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সদস্যরা পৃথক পৃথক  অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে। আটককৃতরা হলো রামগড় পৌরসভার জগন্নাথ পাড়া এলাকার বাসিন্দা সরকুমার ত্রিপুরা(৪০) ও কালা কুমার ত্রিপুরা(৬৫)।
এসময় সরকুমারের ঘর থেকে ৭ লিটার দেশীয় তৈরি চেলাই মদ ও ২০০ কেজি  মদ তৈরির উপকরণ মুলী এবং কালা কুমার ত্রিপুরার ঘর থেকে ৪০০ কেজি মুলী উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার(১৯ নভেম্বর) বিকেল পাঁচটায় মাদক ও ইয়াবা  ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় সহকারী পরিচালক মোঃ আব্দুল হামিদ এর নেতৃত্বে খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম  অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।
অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব কান্তি রুদ্র,রামগড় থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ মুজিবুর রহমান,খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ভারপ্রাপ্ত পরিদর্শক ছিদ্দিকুর রহমান,ও উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ প্রতিনিধিকে বলেন,আমরা তিনটি জায়গায় অভিযান পরিচালনা করে দুটিতে সফল হই। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃতদের রামগড় থানায় সোপর্দ করেছি।ভবিষ্যতে এ অভিযান অব্যাহত থাকবে। তথ্য উপাত্ত সংগ্রহ করে আরও ব্যাপক আকারে অভিযান চালানো হবে।
রামগড় থানার সেকেন্ড অফিসার এস আই মুজিবুর রহমান জানান, অভিযানের পর খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক আবুল কালাম আজাদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২ টি মামলা করেছে। আটককৃতদের আগামীকাল খাগড়াছড়ি জেল হাজতে পাঠানো হবে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *