Breaking News
Home / গ্রাম-গঞ্জ / রামগড়ে পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ে -ভাইয়ে সংঘর্ষ- আহত ২

রামগড়ে পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ে -ভাইয়ে সংঘর্ষ- আহত ২

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ে -ভাইয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।এতে রামগড় সোনাইপুলের সম্ভ্রান্ত কাজী পরিবারের শাহরিয়ার  ইসলাম শাহেদ পায়ে গুলিবিদ্ধ হন এবং অপর ভাই জিয়াউল হক শিপন মাথায় আঘাত পেয়ে গুরতর আহত হয়েছেন। আহত সহদোরদের পুলিশও স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দুইজনকেই উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম প্রেরণ করেন দ্বায়িত্বরত চিকিৎসক।শাহরিয়ার  ইসলাম শাহেদ ওজিয়াউল হক শিপন রামগড় পৌরসভার  সোনাইপুলের কাজী রুহুল আমিনের পুত্র এবং রামগড় পৌরমেয়র শাহজাহান কাজী রিপনের ছোট ভাই।
পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, রাজনীতি এবং জায়গা সম্পত্তিসহ বিভিন্ন বিষয় নিয়ে মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনের ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবৎ পারিবারিক দ্বন্দ্ব চলে আসছে। দ্বন্দ্বের জের ধরে রবিবার(১৫ নভেম্বর) রাত পৌনে ৯ টার দিকে ছোট ভাই কাজী শিপনের সাথে সংঘাতে লিপ্ত হয় অপর দুই ভাই কাজী সাহেদ ও কাজী শিমুল।
প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে শর্টগানের গুলিতে কাজী সাহেদ আহত হন। এ সময় বেদড়ক পিটিয়ে কাজী শিপনকে আহত করা হয়।গুলিবিদ্ধ সাহেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে কাজী শিপনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মোঃ পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটেছে। তবে কার গুলিতে সাহেদ আহত হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ ঘটনায় এখনও থানায় কোনো অভিযোগ করা হয়নি

About admin

Check Also

ফুলবাড়ীতে পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

মোঃফারুক হোসেন, কুড়িগ্রাম ঃ    পৃথক অভিযান চালিয়ে ফুলবাড়ী সীমান্তে ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *