Breaking News
Home / গ্রাম-গঞ্জ / রাজাপুরের চেয়ারম্যান ও এসআই জামালের প্রচেষ্টায় শান্তি ফিরলো দুই গ্রামের 

রাজাপুরের চেয়ারম্যান ও এসআই জামালের প্রচেষ্টায় শান্তি ফিরলো দুই গ্রামের 

মোঃ তরিকুল ইসলাম মহম্মদপুর প্রতিনিধি (মাগুরা): সোমবার সন্ধ্যায় মাগুরা মহম্মদপুর বিট পুলিশিং কার্যক্রম, বিট নং -০৪ এর ইনচার্জ এসআই মোঃ জামাল উদ্দীনের সঞ্চালনায় এবং  রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে  ও ঐকান্তিক প্রচেষ্টার ফলে, রাজাপুর ইউনিয়নের নিত্যনন্দপুর ও ঝগড়দিয়া গ্রামের মধ্যে সৃষ্ট জটিলতা খুবই সুন্দর  ভাবে মিমাংসা হয়েছে।
জানা গেছে, উক্ত দুই গ্রামের দুজন যুবকের মধ্যে গতকাল রবিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক-বিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতিতে রুপ নেয়। এবং পরবর্তীতে উভয় গ্রামের মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ও উত্তেজনার সৃষ্টি হয়।এই ঘটনা আরও জটিল আকার ধারণ করে এলাকার আইন শৃঙ্খলা কিছুটা অবনতির আশঙ্কা অনুধাবন করেন ৪ নং রাজাপুর ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাস ও এসআই জামাল উদ্দীন, তারই ধারাবাহিকতায় দুই গ্রামের নেতৃত্ব দানকারী ব্যক্তি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বিষয়টি আজ মহম্মদপুর থানা বিট পুলিশিং কার্যক্রমের বিট নং -০৪ এর আয়োজনে খুবই সহজ ও সুন্দর ভাবে মিমাংসা হয়েছে। এসময় উভয় গ্রামের মানুষের মাঝে স্বস্তির ছাপ লক্ষ করা গেছে। উভয় পক্ষই শালিসের রায়ে সন্তুষ্টি প্রকাশ করেন।
এসআই জামাল উদ্দীন সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন আমি আপনাদের একটি মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত,শান্তিপূর্ণ রাজাপুর ইউনিয়ন গড়ে দেওয়ার চেষ্টা করবো।
চেয়ারম্যান জনাব মিজানুর রহমান বিশ্বাস বলেন, আমি অতীতে ও  কোন অন্যায়কে প্রশ্রয় দেই নাই ভবিষ্যতে ও দিবো না, সে যে হোক না কেন।আপনাদের সহযোগিতা ও সুস্বাস্থ্য কামনা করছি।
এসময় আরও উপস্থিত ছিলেন রাজাপুর পুলিশ ক্যাম্পের এএসআই জনাব উকিল হোসেন, তিনি গতকাল সন্ধ্যায় ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *