Breaking News
Home / প্রথম পাতা / নাগরপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

নাগরপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

আনিসুজ্জামান জুয়েল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়ের দাসপাড়া নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা এক কিশোরী সহ ৩ নিহত হয়েছে।  এদের মধ্যে ১ জন ঘটনাস্থলেই মারা যায়। অপর ২ জনকে নাগরপুর সদর হাসপাতে নেয়া হলে মৃত্যুবরণ করে।নিহতরা হচ্ছে দেলদুয়ার উপজেলার বারেক মিয়ার ছেলে শুভ আক্রার সানী (১৮) টাংগাইল সদর উপজেলার কাগমারা এলাকার আব্দুল মান্নান মিয়ার মেয়ে মমতা হিয়া ওরফে সুকন্যা (১৫), করটিয়ার মোস্তফা মিয়ার ছেলে বাপ্পী (২২)।
নাগরপুর থানার ওসি তদন্ত মো. বাহালুল খান বাহার জনান, গতরাতে নাগরপুর থেকে আরিচাগামী একটি ট্রাক উপজেলার দাসপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই ১ জন নিহত হয়। পরে অপর ২ জনকে হাসপাতালে নেয়া হলে মৃত্যুবরণ করে।
এই দূর্ঘটনায় মটর সাইকেলের চালকসহ তিন জনই নিহত হয়। পরে পুলিশ সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে। ট্রাক আটক করা হয়েছে। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *