Breaking News
Home / শেষের পাতা / বিশ্ব জাহান নবী (সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে আজ সোমবার ঢাকাস্থ ফরাসি দূতাবাস ঘেরাও করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।-আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই)

বিশ্ব জাহান নবী (সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে আজ সোমবার ঢাকাস্থ ফরাসি দূতাবাস ঘেরাও করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।-আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই)

স্টাফ রিপোর্টার-মোঃমিজানুর রহমান: ফ্রান্স সরকারের মদতে মহানবি,বিশ্ব জাহানের রহমত ও উম্মতের কান্ডারী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম’কে নিয়ে যে ব্যঙ্গ কার্টুন প্রকাশ করা হয়েছে তার প্রতিবাদে আজ মঙ্গলবার ঢাকাস্থ ফরাসি দূতাবাস ঘেরাও করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।পাশাপাশি সকল রাসুল (সাঃ) প্রেমী ও উম্মাহদের এই আন্দোলনে যোগদানে আহব্বান করেছেন বলে সংগঠনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম , সোমবার দলের প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ূম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আজ সকালে রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে ফরাসি দূতাবাসের উদ্দেশে গণমিছিল শুরু করবে ইসলামী আন্দোলন। সংগঠনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এতে নেতৃত্ব দেবেন। এর আগে বায়তুল মোকাররমের উত্তর গেটে জমায়েত করা হবে।

ঢাকায় ফ্রান্সের দূতাবাস ঘেরাওয়ের কর্মসূচি নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নামের দলটির শত শত নেতাকর্মী আজ সকালে বিক্ষোভ মিছিলে যোগদান করেছেন।বিক্ষোভে ্মাধ্যামে ফ্রান্সের পতাকা এবং দেশটির প্রেসিডেন্টে এমানুয়েল ম্যাক্রঁর কুশপুত্তলিকা আগুন দিয়ে পোড়ানো হয়েছে।ফ্রান্সে ইসলাম এবং নবীর কার্টুন নিয়ে প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রঁর সাম্প্রতিক কিছু বক্তব্যর প্রতিবাদে ইসলামী আন্দোলন আজ ঢাকায় দূতাবাস ঘেরাওয়ের এই কর্মসূচি নিয়েছেন।সকালে দলটির নেতাকর্মীরা ঢাকায় বায়তুল মোকাররম মসজিদের উত্তরগেটে জড়ো হয়ে সমাবেশ করেন।পরে এক সময় ফ্রান্সের দুতাবাসের উদ্দেশ্যে সকল নেতাকর্মী নারায়ে তাকবীর-আল্লাহু আকবার শ্লোগানে রওনা দেন।তাদের একটাই দাবি,হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম’কে নিয়ে এই সকল ব্যঙ্গ কার্টুন প্রকাশ করতে  এতো বড় সাহস কোথায় পায়।

About admin

Check Also

ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শাহাজালালের বিরুদ্ধে নানা অভিযোগ

ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শাহাজালালের বিরুদ্ধে নানা অভিযোগ শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *