Breaking News
Home / শেষের পাতা / বাগমারায় ট্রেনের নিচে কাটা পড়ে বিদেশ ফেরত এক ব্যক্তির মৃত্যু

বাগমারায় ট্রেনের নিচে কাটা পড়ে বিদেশ ফেরত এক ব্যক্তির মৃত্যু

বাগমারা (রাজশাহী)প্রতিনিধি: জমা-জমা বিক্রি ও ঋণ করে মধ্যপ্রাচ্যে গিয়েছিলেন কৃষক রফিকুল ইসলাম (৫০)। ইচ্ছা ছিল বিদেশ খেটে আয়- ইনকাম নিয়ে দেশে ফিরবেন। কিন্তু তার সে আশা পুরন হয়নি। প্রতারিত হয়ে দেশে তাকে ফিরতে হয়। বিদেশ হতে আসার পর মানসিক ভাবে ভেঙে পড়েন রফিক। সংসারেরর অভাব অনটন আর ঋণ ও পাওনাদারে বকনিতে অসহায় হয়ে ছিলেন তিনি। অবশেষে বাড়ি থেকে আট কিলোমিটার দুরে সোমবার ভোরে উপজেলার বীরকুৎসা রেলওয়ে স্টেশনের পাশে তার খন্ডিত লাশ ট্রেনের নিচে কাটা পড়া অবস্থায় উদ্ধার হয়।
জানা যায়, রাজশাহীর বাগমারার যোগিপাড়া ইউনিয়নের বাজেকোলা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম। পেশায় একজন কৃষক। স্বপ্ন দেখে বিদেশে গিয়ে টাকা দেশে ফিরবেন। কিন্তু প্রতারকের খপ্পড়ে পড়েন তিনি। মধ্যপ্রাচ্যে গিয়েছিলেনও বটে। তবে প্রতারিত হয়ে দেশে ফেরার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েন।
নিহত রফিকুল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন জানান, গতকাল রোববার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন তার স্বামী। বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরিবারের লোকজন তার আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখোজি করে পাননি। স্বামীর মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা ও অবস্থান নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয়রা রাতে পরিবারের লোকজনকে ফোন করে বীরকুৎসা রেলওয়ে স্টেশনের পাশে তার খন্ডিত লাশের খবর দেয়। লাশের মুখম-ল বিকৃত অবস্থায় থাকায় তার পরিচয়ও উদ্ধার করতে বেগ পেতে হয় সেখানকার লোকজনের। আজ সকাল ১০টার দিকে পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে মুঠোফোন ও পোশাক দেখে ওই খ-িত লাশের পরিচয় নিশ্চিত করে দাফনের জন্য বাড়িতে নিয়ে আসেন।
প্রাথমিক ভাবে ট্রেনের নিচে মাথা দিয়ে তিনি আতœহত্যা করতে পারেন বলে পরিবার ও এলাকার লোকজন জানিয়েছেন। তবে কোনো ট্রেনে তিনি কাটা পড়েছেন তা জানা সম্ভব হয়নি।
এ ব্যাপারে উপজেলার যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক আবদুর রহিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ট্রেনের নীচে কাটা পড়ে একজন মারা গেছেন এটা শুনেছেন। তবে ঘটনাস্থল তাদের এলাকায় হলেও এটা রেলওয়ে পুলিশ দেখভাল করেন। এছাড়া সেখানে অপমৃত্যু মামলা হবে বলে জানন তিনি।

About admin

Check Also

আবারো সম্মাননা পুরস্কার পেলেন শিক্ষক আব্দুল হালিম

নাদিম আহমেদ অনিক, নিজস্ব প্রতিনিধি: শিক্ষক বাতায়নে দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে এরই মধ্যে বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *