Breaking News
Home / প্রথম পাতা / খাগড়াছড়ি সিএস অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা জাহেদ হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা

খাগড়াছড়ি সিএস অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা জাহেদ হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা

খাগড়াছড়ি সদর প্রতিনিধি : খাগড়াছড়ি সিভিল সার্জন অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো : জাহেদ হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুদক। ২৯ অক্টোবর বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজা মো: আলমগীর হাসানের বিশেষ ট্রাইবুনালে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক আবুল বাশার।
মামলার আসামীরা হলেন: খাগড়াছড়ি সিভিল সার্জন অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো: জাহেদ হোসেন, প্রাক্তন হিসাব রক্ষক প্রিয় রঞ্জন বড়–য়া ও ঠিকাদার জসিম উদ্দিন।
মামলায় উল্লেখ করা হয় যে, উক্ত ৩ ব্যক্তি একে অপরের যোগসাজসে তৎকালীন খাগড়াছড়ির সিভিল সার্জন ডা: মো: আবদুস সালামের স্বাক্ষর জাল করে ভুয়া কার্যাদেশ সৃজন পূর্বক ৪ টি গাড়ি মেরামতের বিল তৈরি করে ১১,৭২,৬২০ টাকা হতে আয়কর ও ভ্যাট বাবদ ১,৩১,৬৯৮ টাকা কর্তন করে অবশিষ্ট ১০,৪০,৭২২ টাকা আত্মসাৎ করে। যাহা দন্ডবিধির ৪০৯/১০৯/৪২০/৪৬৭/৪৬৮/৪৭২ এবং ১৯৪৭ সালের দূর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ।

উল্লেখ্য যে, সাবেক প্রশাসনিক কর্মকর্তা খাগড়াছড়ি সিভিল সার্জন অফিসে বিভিন্ন দূর্নীতির সাথে জড়িত ছিলেন। তিনি চাকুরী থাকাকালীন সময়ে নিজ স্ত্রীর লাইসেন্স (নুরী এন্টারপ্রাইজ) ব্যবহার করে নিজ অফিসের অনেক ঠিকাদারী কাজ গোপসী বিজ্ঞপ্তির মাধ্যমে হাতিয়ে নিতেন। তার দূর্নীতির বিষয়ে বাংলাদেশ প্রতিদিন, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকাসহ একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছিল।

About admin

Check Also

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়ায় বাস-ট্রাক সংর্ঘষে রাকিব হোসেন (২৩) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *