Breaking News
Home / প্রথম পাতা / রামগড়ে স্কুলছাত্রীর আত্মহত্যা 

রামগড়ে স্কুলছাত্রীর আত্মহত্যা 

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে সোনিয়া আক্তার সুইটি (১৫)নামের এক স্কুল ছাত্রী গলায় কাপড় দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোনিয়া আক্তার উপজেলার চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।শুক্রবার (২৩ অক্টোবর)  সন্ধ্যায় নিজ বাসার শয়নকক্ষে আত্মহত্যা করে ওই ছাত্রী।সোনিয়া আক্তার রামগড় পৌরসভার ৭ নং ওয়ার্ডে সিএনজি চালক মনির হোসেনের (মন্নান) মেয়ে। এক ভাই ও চার বোনের মধ্যে সে তৃতীয়।  ছাত্রীর বাবা মনির হোসেন বলেন, মেয়ে প্রতিদিনের মত দুপুরে নিজ রুমে ঘুমাচ্ছিল।সন্দ্ব্যায় বাসায় এসে তাকে রুমের সামনে গিয়ে ডাকার পর  কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে রুমের ভিতর মেয়েকে  ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।পরে দরজারহুক ভেংগে রুম থেকে মেয়েকে বের করি।আমাদের চিৎকার কান্নাকাটি শুনে কে বা কাহারা পুলিশকে খবর দিলে পুলিশএসে রাত দশটার  দিকে লাশ নিয়ে যায়।কয়েকজন এলাকাবাসীর ধারনা প্রেমঘটিত কারনে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। স্থানীয় কাউন্সিলর কাজী আবুল বশর বলেন,ঘটনার সংবাদ পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে ছাত্রীর পরিবারকে সান্তনা দেওয়ার চেষ্টা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তা করি।কি কারণে আত্মহত্যার ঘটনা ঘটেছে এ বিষয়ে কিছু জানতে পারি নাই।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান  ঘটনার সত্যতা নিশ্চিত  করে বলেন,ঘটনাস্থলের খাটের নিচ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করি।আত্মহত্যা কারণ এখনো জানা যায়নি।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরণ করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *