Breaking News
Home / ধর্ম ও জীবন / শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী তিন শত অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন করেন ছাত্রনেতা বাঁধন

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী তিন শত অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন করেন ছাত্রনেতা বাঁধন

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকেঃ-গাইবান্ধার পলাশবাড়ীতে হিন্দু ধর্মাবলম্বীদের সবথেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে তিনশত অসহায় মানুষের মাঝে বস্ত্র উপহার সামগ্রী শাড়ী লুঙ্গি বিতরণ করেছে গাইবান্ধা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ নাজিমুদ্দৌলা বাঁধন।
২২ অক্টোবর বৃহস্পতিবার পলাশবাড়ীর পবনাপুর ইউনিয়নের পূর্ব গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হইতে গাইবান্ধা জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি শেখ নাজিমুদ্দৌলা বাঁধন এর নিজস্ব অর্থায়নে তিনশত অসহায় হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে এসব বস্ত্র উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ করেন।
বস্ত্র উপহার শাড়ি লুঙ্গি বিতরণ কালে গাইবান্ধা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ নাজিমুদ্দৌলা বাঁধন তার এক বক্তব্যে বলেন আমার পৈত্রিক নিবাস পলাশবাড়ী উপজেলার ৭নং পবনাপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে।আমার বাবা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং পলাশবাড়ী উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম একজন আদর্শ মাধ্যমিক স্কুল শিক্ষক এবং মা মোছাঃ নাছিমা বেগমও একজন প্রাইমারী স্কুল শিক্ষিকা। যেহেতু আমরা ২ ভাই জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ এর রাজনীতির সাথে নিজেকে আত্মনিয়োগ করেছি।বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে বিভিন্ন সময় থেকে আমার এলাকায় বিভিন্ন কার্যক্রম করে আসিতেছি।
দেশের যেকোনো পরিস্থিতিতে সেই সাথে বন্যা,করোনা চলাকালীন সময় পর্যন্ত বিভিন্ন দুর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।এরই ধারাবাহিকতায় গাইবান্ধা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমার ব্যক্তিগত অর্থায়নে হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।আশা করি মানুষের এমন দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করা আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে অব্যাহত থাকবে ইনশাল্লাহ।
তিনি আরো বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ অতীতে যেমন মানুষের পাশে দাঁড়িয়েছে এখনও আছে,ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে দাঁড়ায়ে তাদের সেবা করে যাবে ইনশাল্লাহ।
উক্ত উপহার সামগ্রী বিতরণ কালে ছাত্রনেতা আলিফ সরকার, ওসমান, শহীদ, জাহিদ, বিপুল, ফিরোজ, আসাদুল, মইনুল ইসলাম, কিরণ সহ স্থানীয় রাজনৈতিক,রাকিব সরকার, নাজমুল হাসান, সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

রামগড়ে শহীদ মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন কাদের বীরোত্তমের সমাধির উন্নয়ন করলেন পৌর কাউন্সিলর আহসান

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে কেন্দ্রিয় কবরস্থানে অবস্থিত   মহান মুক্তিযুদ্ধে  শহীদ বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আফতাবুল কাদের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *