Breaking News
Home / শেষের পাতা / রামগড়ে অস্বাভাবিক বিদ্যুৎ বিলের প্রতিবাদে  মানব বন্ধন।

রামগড়ে অস্বাভাবিক বিদ্যুৎ বিলের প্রতিবাদে  মানব বন্ধন।

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে সচেতন এলাকাবাসীর ব্যানারে  ভুতুড়ে  বিদ্যুৎ  বিলের কারনে হয়রানির স্বীকার বিদ্যুৎ  গ্রাহকরা মানববন্ধন করেছে। রবিবার (১৮ ই অক্টোবর)বেলা ১২টায় রামগড় বাজারের  জিরো পয়েন্ট  পুলিশ বক্সের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন  করে। মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন রামগড় বিদ্যুৎ অফিসের দায়িত্ব প্রাপ্ত  মিটার রিডার  কোন প্রকার মিটার পর্যবেক্ষন না করে বছরের পর বছর বিদ্যুৎ বিল করে যাচ্ছে।
যার ফলে বেশিরভাগ বিদ্যুৎ গ্রাহকদের মিটারের রিডিং থেকে বেশি রিডিং এর বিল করছে। কোন কোন সময় ভুতুড়ে বিদ্যুৎ বিলও করা হচ্ছে,প্রতিকারের আশায়  বিদ্যুৎ অফিসে গেলেও এর কোন সমাধান পাওয়া যায়না।
ফিরাজা বেগম নামে এক দরিদ্র গ্রাহক জানান, কয়েক মাস আগে যেখানে তার বিল আসতো ১৫০/২০০টাকা এখন সেখানে আসছে ১২০০/১৩০০টাকা যা তার পক্ষে কখনও দেয়া সম্ভব নয়। মানববন্ধনে বক্তারা বিদ্যুৎ বিভাগকে অতিরিক্ত বিল ও ভূতুড়ে বিল বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।  অন্যথায় আগামীতে কঠোর কর্মসূচী দেয়ায় ঘোষণা দেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন সহিদুল ইসলাম রিমন, এছাক মিয়া, ফিরোজা বেগম, মোঃ জাহাঙ্গির, মোঃ ফারুক, মোঃ রবিন ও মোঃ রায়হান প্রমুখ।

About admin

Check Also

শ্রীনগরে করোনা মোকাবেলায় থানা পুলিশের মাস্ক বিতরণ

শ্রীনগরে করোনা মোকাবেলায় থানা পুলিশের মাস্ক বিতরণ মোহাম্মদ জাকির লস্কর: “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *