Breaking News
Home / রাজনীতি / ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী হতে চান মামুনুর রশিদ

ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী হতে চান মামুনুর রশিদ

বাগমারা প্রতিনিধি: আসন্ন পৌরসভার নির্বাচনে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। এ কথা বলেছেন বাগমারার ভবানীগঞ্জ পৌর আসনে ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক এস এম মামুনুর রশিদ। তিনি আগামী পৌর সভা নির্বাচনে ভবানীগঞ্জ পৌর মেয়র প্রার্থী হিসেবে উত্তর একডালা প্রাথমিক বিদ্যালয় মাঠে মহল্লাবাসীকে নিয়ে এক মত বিনিময় সভার মাধ্যমে নিজেকে মেয়র প্রার্থীতা ঘোষণা দিয়েছেন। তিনি ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার প্রয়াত মুক্তিযোদ্ধা আবুল কাশেম এর ছেলে এবং প্রয়াত সাবেক এম এল এ ও ১৯৭৩ সালে দূর্গাপুর-পুঠিয়া আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মাদ জাফরুল্লাহ সাহেবের ভাতিজা।
তিনি এক সময়ে ভবানীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও ভবানীগঞ্জ পৌর আ’লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালন করেন বলে জানা যায়। তিনি পেশাগত একজন সক্রিয় রাজনৈতিক কর্মী হিসেবে তৃনমূল নেতাকর্মীদের মাঝে সাদা মনের মানুষ হিসেবে পরিচিত। তবে দল থেকে একাধিক প্রার্থী আসন্ন নির্বাচনে প্রার্থী হলে শেষ অবধি দলের সিদ্ধান্ত মেনে নেওয়ারও কথা বলছেন তিনি।
এদিকে আসন্ন পৌরসভা নির্বাচনে বিশেষ করে আ’লীগ ও বিএনপি থেকে একাধিক প্রার্থীর নাম শুনা গেলেও ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে ভোটারদের মাঝে এস এম মামুনুর রশিদের নাম আলোচিত হচ্ছে। কে আ’লীগের দলীয় মেয়র পদে মনোনয়ন পাবেন এনিয়ে ভোটারদের মাঝে চলছে ব্যাপক গুঞ্জণ। সাধারন ভোটাররা সব কিছু বিবেচনা করে প্রার্থী বেছে নিবেন বলে জানিয়েছেন। মনোনয়নের ক্ষেত্রে এস এম মামুনুর রশিদ একজন আওয়ামী পরিবারের উদীয়মান তরুন নেতা হিসেবে পরিচিত। তিনি এবারে মনোনয়ন পাবেন এমনটি আশা ব্যক্ত করেছেন।

About admin

Check Also

আসন্ন রাড়িখাল ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বারী খান (বারেক)

মোহাম্মদ জাকির লস্কর : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাড়িখাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *