Breaking News
Home / গ্রাম-গঞ্জ / শ্রীনগর কোলাপাড়া নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

শ্রীনগর কোলাপাড়া নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সাইফুল ইসলাম শিপু, মুন্সীগঞ্জঃ ‘নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এ শ্লোগানকে সামনে রেখে শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কোলাপাড়া ইউনিয়ন পরিষদে এ সমাবেশের আয়োজন করে শ্রীনগর থানা পুলিশ।

এস, আই মোঃ আজিজুল হক ভুইয়া নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা ২০২০ইং একটি সমাবেশের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ্ কিসমত, কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্রী গোপীনাথ দাস, বীর মুক্তিযুদ্ধা ফখরুল আলম (রতন), কোলাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল (বাতেন)।
আরো উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলার সদস্য হাজী আব্দুল মাবুদ, যুবলীগ শ্রীনগর থানা কার্যকারী সদস্য সাজেদুল আলম (ওপেল), কোলাপাড়া ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (জনেট), মোঃরাসেল সরদার সভাপতি অগ্রগতি বহুমুখী সমবায় সমিতি লিঃ নাহিদা আক্তার মুন্নি ইউপি সদস্য, শিখা আক্তার ইউপি সদস্য। প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম লিটন, নূরনবী অন্তু সহ ইউনিয়নের সচেতন নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তৃতা প্রদান করেন। নারী নির্যাতন ও ধর্ষণের ব্যাপারে স্থানীয় পর্যায়ে কোন আপোষ মীমাংসা হয় না এবং এই ব্যাপারে ৯৯৯ এ টোল ফ্রী ভাবে অভিযোগ প্রদান করা যায়। এসব ব্যাপারে অভিযোগ প্রদান করলে পুলিশ তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ করবে। বক্তাগণ জনগণকে সচেতন ভাবে, আইন-শৃঙ্খলা রক্ষার্থে এইসব ব্যাপারে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তাৎক্ষণিকভাবে জানানোর জন্য আহ্বান জানান।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *