Breaking News
Home / উপ-সম্পাদকীয় / রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে মাস্টারপাড়া ফুটবল টুর্নামেন্টে ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ই অক্টোবর)বিকেলে উপজেলার স্টেডিয়াম মাঠে  মারমা উন্নয়ন সংসদ একাদশ বনাম  জগন্নাথ পাড়া একাদশ ফাইনাল খেলায় অংশ নেয়।খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত গোল দেওয়া লক্ষে আক্রমণ পাল্টা আক্রমণের মাধ্যমে  মনোমুগ্ধকর ফুটবল খেলা প্রদর্শন করে উভয় দলের খেলোয়াররা। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন মাঠের চতুর্দিকে থাকা কয়েক হাজার দর্শক। খেলার প্রথমার্ধে  মারমা উন্নয়ন সংসদ একাদশ ২টি গোল এবং শেষার্ধে আরও ৩টি গোল দেয় জগন্নাথ পাড়া একাদশকে। জগন্নাথ পাড়া একাদশ কোন গোলই করতে পারেনি। ফলে ৫-০ গোলে চ্যাম্পিয়ন হয় মারমা উন্নয়ন সংসদ।

টুর্ণামেন্ট আয়োজক ও রামগড় পৌরসভার প্যানেল মেয়র ০১ মোঃ আহসান উল্লাহর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মংপ্রু চৌধুরী, রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ নুরুল আলম,  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শামসুজ্জামান।

খেলা শেষে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী  দলের খেলোয়ারদের হাতে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রপি তুলে দেন। এসময় তিনি মাস্টারপাড়া ফুটবল  টুর্ণামেন্ট পরিচালনা কমিটির জন্য এক লক্ষ টাকার  অনুদান এবং চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকা ও রানারআপ দলকে ৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন।
এছাড়া আয়োজক কমিটির পক্ষ থেকে রামগড়ের স্থানীয়  ৬ জন প্রাক্তন ফুটবলারকে  সম্মাননা দেয়া হয়।
উল্লেখ্য যে, গত ২ সেপ্টেম্বর এ  টুর্ণামেন্টের উদ্বোধন হয়। মোট ১৯টি দল এতে  অংশগ্রহণ করে।

About admin

Check Also

মোনালিসার মোহমায়া 

সৈয়দ মুন্তাছির রিমন: তোমি  ? তুমি কি সেই ছবি ? যা  শুধু পটে আকাঁ এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *