Breaking News
Home / উপ-সম্পাদকীয় / বাজার পরিনত হয়েছে শ্রীনগর উপজেলার হাঁসাড়া উপ-স্বাস্থ্য কেন্দ্র

বাজার পরিনত হয়েছে শ্রীনগর উপজেলার হাঁসাড়া উপ-স্বাস্থ্য কেন্দ্র

শ্রীনগর (মুন্সীগঞ্জ)প্রতিনিধি:-মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র এখন বাজার পরিনত হয়েছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে সরেজমিন তথ্যানুসন্ধানে দেখা যায়, সরকার কোটি কোটি টাকা খরচ করে জনগনের দ্বোড় গোড়ায় চিকিৎসা সেবা পৌছানোর নিরলস প্রচেষ্টা চালিয়ে গেলে ও কেবল মাত্র শ্রীনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের খামখেয়ালীপনার কারনে তা মারাত্বক ভাবে ব্যাহত হচ্ছে। হাঁসাড়া ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র বাজার পরিনত হয়েছে।
হাঁসাড়া বাজার উপ-স্বাস্থ্য কেন্দ্র পরিচালক ডা. নিখিল আইচ সাংবাদিকদের বলেন, হাসপাতালের জায়গা দখল করে প্রতিদিন বাজার কমিটি ৫ টাকা করে ৩০/৪০ টি দোকান ঘর থেকে ভাড়া নেয়। দোকান ঘর থাকার কারনে রোগীদের আশা-যাওয়া করতে অসুবিদা হয়ে থাকে, আমি অনেক বার বলার পরও কোন প্রতিকার পাইনি। দীর্ঘদিন ধরে হাসপাতালের অভ্যন্তরের ১৫ শতাংশ জায়গা বাজারের কথা বলে দখল নেওয়ার জন্যে চেষ্টা করছিল।
এ বিষয়ে স্থানীয় একাধিক লোকজন অভিযোগ করে বলেন, সম্পূর্ণ অনৈতিকভাবে হাঁসাড়া বাজার কমিটির লোকজন এই জায়গাটি দখল করেছে। বিষয়টি মোটেও আইনসিদ্ধ নয়।
হাঁসাড়া ইউপি চেয়ারম্যান সোলাইমান খান সাংবাদিকদের বলেন, আমার জন্মের পর থেকেই এই জায়গাটি জেনে আসছি হাসপাতালের।

হাঁসাড়া বাজার কমিটির সভাপতি হারুন সাহেব সাংবাদিকদের কে বলেন, এই টাকা উপজেলায় চলে যায়, কে আসে জানতে চাইলে, নাম বলতে পারিনা। প্রতি মাসের ৩০ তারিখে আসে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার সাংবাদিকদের বলেন, রোগীদের কোন অসুবিদা হলে বিষয়টি দেখবো।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *