Breaking News
Home / গ্রাম-গঞ্জ / টঙ্গীবাড়ীতে নিখোঁজ ড্রেজার শ্রমিক কে আটক করেছে পুলিশ

টঙ্গীবাড়ীতে নিখোঁজ ড্রেজার শ্রমিক কে আটক করেছে পুলিশ

টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ)প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিখোঁজ ড্রেজার শ্রমিক জালাল মিজি নামে একজনকে জীবিত উদ্ধার করে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতুর সহযোগিতায় মুন্সীগঞ্জ সদর থানার বাংলাবাজার মহেষপুর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ। জালাল মিজি মহেষপুর গ্রামের কাশেম মিজির ছেলে। গত ১৯ আগষ্ট পদ্মা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন কালে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে মহিউদ্দিন হালদারের ড্রেজারটি জব্দ করে। এ সময় ড্রেজারে থাকা শ্রমিক জালাল মিজি কৌশলে পালিয়ে যায়। পরের দিন ২০ আগষ্ট তাঁর স্ত্রী সকিনা বেগম বেনামে টঙ্গীবাড়ী থানায় একটি নিখোঁজ হওয়ার জিডি দায়ের করেন।

থানায় জিডি দায়ের করার পর থেকে জালালকে খুজছিল পুলিশ। জালাল মিজি জানান- দীর্ঘদিন যাবৎ সে কামারখাড়া ইউনিয়নের মহিউদ্দিন হালদারের ড্রেজারে কাজ করেন। পুলিশের ভয়ে তিনি পালিয়ে ছিলেন। স্থানীয় বাসিন্দা আলম বেপারী জানান- অবৈধ ড্রেজারের ফলে প্রতিবছরই শতশত ঘরবাড়ি নদীতে বিলিন হয়ে গেছে। কামাল মিজি মাদক, জুয়া সহ বিভিন্ন মামলায় জেল খেটেছে। তারা বিভিন্ন লোকজনকে ফাসানোর জন্য এ আত্মগোপনের নাটক করেছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতু জানান, বিষয়টি উদ্দেশ্য প্রোনিত ভাবে অবৈধ ড্রেজার মালিক কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার করিয়েছে।

এ বিষয়ের টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ জানান , জালাল মিজির স্ত্রী সকিনার অভিযোগের ১৩ দিন পর তাকে আটক করা হয়েছে। সকিনা তার স্বামীর আত্মগোপনের কথা গোপন রাখায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *