Breaking News
Home / উপ-সম্পাদকীয় / টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও বাজারে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও বাজারে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

সামসুদ্দিন তুহিন,টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৭ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
শনিবার দুপুর ১২টার সময় বালিগাঁও বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাম্মৎ হাসিনা আক্তার এ অভিযান পরিচালনা করেন। এসময় দন্ডবিধি ১৮৮ ধারায় ১৬ জনকে ১৩ হাজার টাকা এবং ভোক্তা অধিকার আইনে ১ জনকে দুই হাজার টাকাসহ মোট ১৭ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
দন্ড প্রাপ্তরা হলো সরকারী রাস্তা দখল করে দোকান বসানোর দায় বালিগাঁও বাজারের সঞ্চয়কে এক হাজার, আবু বক্করকে পাঁচশত, সোহাগকে পাঁচশত, মজিবরকে পাঁচশত, আলামিনকে পাঁচশত, রাম মজুমদারকে এক হাজার, সেন্টুকে এক হাজার, মন্টুকে এক হাজার, আজিজুলকে পাঁচশত, নিরঞ্জন সরকারকে পাঁচশত, কৃষ্ণ বাড়ৈ কে এক হাজার, সুজন দাসকে এক হাজার, মহিউদ্দিনকে এক হাজার, আবু কালাম ঢালীকে এক হাজার, লিটন বাড়ৈকে এক হাজার নাজিরকে এক হজার এবং মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে রুবেল কে- দুই হাজার টাকা জরিমানা করা হয় এবং অবৈধ দোকান উচ্ছেদ করা হয়। এ-সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাম্মৎ হাসিনা আক্তার জানান অভিযান অব্যহত থাকবে ।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *