Breaking News
Home / উপ-সম্পাদকীয় / বাগমারায় এক রাতে ৮টি দোকানে দুর্ধর্ষ চুরি

বাগমারায় এক রাতে ৮টি দোকানে দুর্ধর্ষ চুরি

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় এক রাতে একই এলাকার ৮টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃষ্টির রাতে সাটারিং ভেঙ্গে ২টি বিকাশ দোকানের নগদ টাকাসহ ৮টি দোকান মালামাল দুর্ধর্ষ ভাবে চুরি হয়েছে। বড় ধরনের চুরির ঘটনায় বাজারে দোকানীদের মধ্যে উৎকন্ঠা বেড়েছে। এব্যাপারে স্থানীয়রা বাজারের আসে পাশে বকাটেদের সন্দেহ করছে বলে দাবি উঠেছে।
জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দ্বীপনগর মোড় বাজারে বেশ কিছু রকমারী দোকানীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে দোকানে কেনা বেচা শেষে বাড়িতে যায় ব্যবসায়ীরা। রাতের কোন এক সময় বাজারের সংলগ্ন সড়কের ধারে সুজন বিকাশ এজেন্ট, ও ডালিম এজেন্ট ঘর, আজাদ মুদি ষ্টোর ও পান সিগারেট দোকানে দরজা ও সাটারিং ভেঙ্গে দুস্কৃতিকারীরা নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। একই সময়ে চোরের দল সামান্য ফাঁকে পুংগু আজাদ নামে এক পান-সিগারেট দোকানী ও জামালের দোকানে হানা দিয়ে মালামাল ও এলএডি টেলিভিশনসহ বিভিন্ন মূল্যবান জিনিস চুরি করে। সুজন টেলিকম বিকাশ দোকানের মালিক সুজন জানান, তার দোকান থেকে নগদ ২৫ হাজার টাকাসহ মোবাইল কার্ডসহ জিনিসপত্র খোয়ানো গেছে। এতে করে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। ডালিম টেলিকম এন্ড বিকাশের মালিক ডালিম বলেন, তার দোকান থেকে নগদ টাকাসহ অনেক মালামাল চুরি হয়েছে। একই ভাবে পুংগু আজাদ জানান, তিনি কোন কাজ কর্ম করতে পারেন না। দোকানী তার সম্বল রাতের অন্ধকারে দুর্বৃত্তরা দোকানের সব মালামাল চুরি করে তাকে পথে নামিয়েছে।
এদিকে বৃহস্পতিবার সকালে মোড়ে দোকান চুরির ঘটনা দেখতে এলকাবাসী ভীড় জমে। এসময় কোন দোকানে কোন খাবর জিনিস মিলেনি বলে সগুনা গ্রামের বাবু মিঞা জানান। এছাড়া একই রাতে একই স্থানে ৮টি দোকান ছুরির ঘটনায় এলাকার দোকানীদের মধ্যে চরম উৎকন্ঠা লক্ষ্য করা গেছে।
এব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চুরির ঘটনায় কোন মামলা হয়নি। এধরনের চোরদের প্রতিরোধ নিতে তিনি শ্রীঘ্রই ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *