Breaking News
Home / উপ-সম্পাদকীয় / পরকিয়ার টানে নাবাবগঞ্জে গিয়ে শ্রীনগরের এক যুবলীগ নেতা আটক

পরকিয়ার টানে নাবাবগঞ্জে গিয়ে শ্রীনগরের এক যুবলীগ নেতা আটক

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রদীপ মন্ডল (৪৮) পরকিয়ার টানে ঢাকা জেলার নবাবগঞ্জ এলাকায় গিয়ে আটক হওয়ার খবর পাওয়া গেছে। গত ২৩ আগস্ট রোববার রাতে এক গৃহবধূর সাথে দেখা করতে গেলে এলাকাবাসী প্রদীবকে আটক করে উত্তম মাধ্যম দেয়। পরে নবাবগঞ্জের আগলা পুলিশ ফাড়িতে তাকে সোর্পদ করে স্থানীয়রা। বীরতার ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য প্রদীপ মন্ডল সাতগাঁও গ্রামের মৃত রাম লাল মন্ডলের ছেলে। সে ৩ সন্তানের জনক।
স্থানীয় সূত্রে জানা যায়, একই ইউনিয়নের বাসিন্দা প্রবাসী তপনের স্ত্রী’র সাথে যুবলীগ সভাপতি প্রদীপ মন্ডল পরকিয়া সম্পর্ক গড়ে তুলে। ঢাকা জেলার নবাবগঞ্জে গৃহবধূ তার বাবার বাড়িতে বেড়াতে গেলে সেখানে প্রদীপ দেখা করতে যায়। রাতের আঁধারে গৃহবধূর কাছে অপরিচিত এক ব্যক্তির আসা যাওয়ার ঘটনায় এলাবাসীর সন্দেহ হলে স্থানীয়রা প্রদীপকে আটক করে উত্তম মাধ্যম দেয়। এলাকবাসী আরো জানায়, এর আগেও সাতগাঁও গ্রামের ঋষি পাড়ায় প্রবাসী তপনের বাড়িতে ওই গৃহবধূর সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে প্রদীপকে আটক করা হয়েছিল। বিষয়টি এলাকার সবারই জানা।
অপর একটি সূত্র জানায়, খবর পেয়ে বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির শেখ নবাবগঞ্জের ওই পুলিশ ফাড়িতে গিয়ে প্রদীপকে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করে দেন। প্রদীপ এখন নবাবগঞ্জ উপজেলার আগলা এলাকার গালিমপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছে। সাতগাঁও এলাকার বাসিন্দা নান্টু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রদীপকে স্থানীয় পুলিশ ফাড়ির মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রদীপের স্ত্রী নিপা মন্ডলের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাকে আটক করা হয়েছে এমন খবর পেয়েছি। তবে এর কারণ এখনও জানতে পারিনি।
বীরতারা ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাবেক ইউপি সদস্য প্রদীপ মন্ডলের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া গেছে।
এব্যাপারে বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির শেখের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *