Breaking News
Home / উপ-সম্পাদকীয় / টঙ্গীবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

টঙ্গীবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

সামসুদ্দিন তুহিন,টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ)প্রতিনিধি টঙ্গীবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার ১৫ই আগস্ট দিন ব্যাপি নানা কর্মসূচি পালন এর মাধ্যমে যথাযথ সম্মান এর সাথে দিবসটি পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদে পুস্প অর্পন, দোয়া ও মোনাজাত এর মাধ্যমে কর্মসূচি শুরু করা হয়। এদিকে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সংসদ ভবনে দোয়া ও মোনাজাত শেষে ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক এক আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার এর সভাপতিত্বে এ সময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জগলুল হালদার ভুতু। এছাড়াও আরও উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড.নাসিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তাসলিমা ইসলাম, উপজেলা কৃষি অফিসার জাহাঙ্গীর আলম,উপজেলা প্রকৌশলী শাহ মোয়াজ্জেম হোসেন রাজু,সোনারং টঙ্গীবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন লিটন মাঝি,টঙ্গীবাড়ী প্রেসক্লাব সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক আবু বাক্কার মাঝি,উপজেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান ডিউক মাঝি,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য কবির হালদার, ছাত্রলীগ সভাপতি খালিদ হাসান খান, সাধারণ সম্পাদক দিপু মাঝি প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নবীন কুমার রায় প্রমুখ।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *