Breaking News
Home / গ্রাম-গঞ্জ / পাতাছড়ায় ইউএনডিপির খাদ্য ও বীজ সহায়তা পেল ৫১০ পরিবার

পাতাছড়ায় ইউএনডিপির খাদ্য ও বীজ সহায়তা পেল ৫১০ পরিবার

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড় উপজেলায় বৈশ্বিক মহামারী কভিড ১৯  (করোনায়) অসহায় দুঃস্থ পরিবারের পাশে খাদ্য ও বীজ সহায়তা নিয়ে দাঁড়িয়েছে জাতিসংঘ উন্নয়ন সংস্থা (ইউএনডিপি)।
মঙ্গলবার(১১ আগষ্ট) সকালে রামগড়   উপজেলার পাতাছড়া ইউনিয়নে সলিডারিটি প্যাক বিতরণের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও খাগড়াছড়ি আসনের সংসদ (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা। তিনি পাতাছড়া ইউনিয়নের  ৫১০ টি অসহায় দুঃস্থ  পরিবারের হাতে খাদ্য ও বীজ তুলে দেন।
পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগং হিল ট্রাক্টস (এসআইডি-সিএইচটি) প্রকল্পের আওতায় ইউএনডিপি দাতা সংস্থা ডানিডা ও ইউএসএআইডি এর আর্থিক সহযোগিতায় এই কার্যক্রম করেন।
সলিডারিটি প্যাক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সাংসদ বাসন্তি চাকমা, জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সজীব কান্তি রুদ্র, রামগড় পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা,  ইউএনডিপি জেলা প্রতিনিধি উশিংমং চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেনসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

About admin

Check Also

আলোকিত ঘুল্লিয়া সমাজ কল্যাণ সংগঠন এর পক্ষ থেকে মহান ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি: আলোকিত ঘুল্লিয়া সমাজ কল্যাণ সংগঠন এর পক্ষ থেকে মহান ভাষা শহীদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *