Breaking News
Home / গ্রাম-গঞ্জ / টঙ্গীবাড়ীতে এক বৃদ্ধা নারীর আর্তনাদ -গরিব বলে কি বিচার পামু না?

টঙ্গীবাড়ীতে এক বৃদ্ধা নারীর আর্তনাদ -গরিব বলে কি বিচার পামু না?

টঙ্গীবাড়ী প্রতিনিধি:মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে জমি নিয়ে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ নিয়ে এক পক্ষের থানায় মামলা নিলেও অপর পক্ষের কোন মামলা নেয়টি পুলিশ। বুধবার এমনটি অভিযোগ করলেন উপজেলার আমতলী গ্রামের মৃত হযরত আলী বেপারীর স্ত্রী হাসান বানু। হাসান বানু জানান- সরকার থেকে লিজ এনে ৫২ বছর যাবৎ আমরা বসত বাড়িটিতে থাকি। এ বাড়িটি জোরপূর্বক লীজ নেয়ার জন্য চেষ্টা করে আমাদের একই গ্রামের বকসু ছৈয়ালের মেয়ের জামাই হারুন-অর- রশিদ। পরবর্তিতে লীজ না পেয়ে জাল দলিল করে মালিকানা দাবী করে সে। পরবর্তিতে গত ০২ই আগষ্ট আমার বাড়িতে হারুন দেওয়ান , সালাম, মামুন সহ অজ্ঞাত ৮/১০ জন নিয়ে আমার বসত ঘর ভাংচুর করে দখলের চেষ্টা করে। আমার ছেলেরা বাধা দিলে তাদের উপর হামলা চালায় তারা। এসময় আমার ছেলে লিটন,শাহিদ, ছেলের বউ শিল্পি বেগম, ইভা, বড় ছেলের মেয়ে সারমিন, আয়শা গুরুত্বর আহত হয়। পরে আমাদের চিৎকারে আশপাশের লোক ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়।
এ বিষয়ে হাসান বানুর ছেলে লিয়াকত জানান- ঘটনার দিন আমি বাসায় ছিলাম না। তার পরও তারা আমাকে আসামী করে মামলা করেছে। তাছাড়া আমাদের বাড়িতে জোড় পূর্বক ঢুকে আমাদের উপর তারা হামলা কওে তারা। আবার তারা টাকার জোরে মিথ্যা মামলা করে আমাদের জমি দখলের চেষ্টা করে। আমার ভাতিজি শারমিন থানায় অভিযোগ করে। কিন্তু তারা থানায় মামলা নিবে না বলে আমাদের জানিয়ে দেয়। আমার প্রশ্ন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক পুলিশ কেইস লেখা ভর্তি রোগির মামলা কেন থানায় নিবে না। যারা আমাদের বাড়িতে এসে হামলা করে। তারা আবার কিভাবে আমাদের উপর মিথ্যা মামলা করে। তাহলে কি গরীবের কোন বিচার নাই। যারা আমাদের নামে মামলা করেছে। তারা এখন সুন্দর বাসায় চলা ফেরা করছে। আমরা এখন দুই বছরের শিশু মেয়ে রেখে পলাতক থাকতে হচ্ছে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী নজরুল ইসলাম জানান- গত ২ আগষ্টে মারামারির ঘটনায় বেশ কয়েক জন চিকিৎসা নিয়েছে।
এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ জানান- শারমিনদের অভিযোগের কোন মামলা নেয়া যাবে না। তারা চাইলে আদালতে মামলা করতে পারে।
এ বিষয়ে সিরাজদীখান ও টঙ্গীবাড়ী সার্কেল রাজিবুল ইসলাম জানান- শারমীনদের বিষয়টি তদন্ত করে দেখা হবে।

About admin

Check Also

পাটুরিয়ায় ট্রাক নদীতে, চালক নিহত 

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পাটুরিয়ায় পন্যবাহী ট্রাক ফেরিতে প উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *