Breaking News
Home / অর্থনীতি ও শিক্ষা / বাগমারায় মচমইল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের ইন্তেকাল

বাগমারায় মচমইল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের ইন্তেকাল

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দ্বীপনগর গ্রামের নিজ বাড়িতে দুপুর আড়াই টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
গত ২ মাস পূর্বে মরণব্যাধি লিভার ক্যান্সারে আক্রান্ত হন তিনি। তখন থেকে দেশের বিভিন্ন মেডিকেলে উন্নত চিকিৎস্যা হলেও সুস্থতার কোন লক্ষণ মিলেনি তাঁর। অবশেষে গত রোববার তাঁকে বাড়িতে আনা হয়েছিল। মঙ্গলবার তার শারিরীক অবস্থার অবনতিতে বেলা আড়াইটায় তিনি মৃত্যুকুলে ডলে পড়েন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গ্রুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার (২১ জুলাই) মরহুম নজরুল ইসলাম এর প্রথম জানাযা ৫টায় অনুষ্ঠিত মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে। দ্বিতীয় জানাযা সন্ধ্যা ৬ টায় দ্বীপনগর উচ্চ বিদ্যালয় মাঠে শেষে পারিবারিক গোরস্থান দ্বীপনগর দাফন সম্পন্ন করা হয়।
মরহুম নজরুল ইসলাম শুরু থেকে মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন তিনি। সেখান থেকে বর্তমানে সহকারী প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছিলেন। শিক্ষকতার পাশাপাশি তিনি উপজেলা আওয়ামী সেচ্ছা সেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
এদিকে প্রাণপ্রিয় শিক্ষকের মৃত্যুতে শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তাঁকে শেষ সময়ে এক নজর দেখার জন্য ছুটে আসেন মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। সেই সাথে নতুন-পুরাতন শিক্ষার্থীবৃন্দ, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সহ অনেকেই।

About admin

Check Also

ঢাকাই চলচ্চিত্রে নতুন জুটির  আগমন

বিপা চৌধুরী – করোনাকালীন সময়ে ঢাকাই চলচ্চিত্রের অবস্থা যখন সংকটাপন্ন। সবাই যখন ঢাকাই চলচ্চিত্রের ভবিষ্যৎ নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *