Breaking News
Home / গ্রাম-গঞ্জ / এস,এস সি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছে শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

এস,এস সি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছে শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

শ্রীনগর, মুন্সীগঞ্জ, প্রতিনিধিঃ চলতি এস.এস.সি, দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদেও ও তাদের অভিভাবকদের এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার।

আজ রবিবার (৩১মে) এস.এস.সি,দাখিল ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এর পরে মুন্সীগঞ্জ জেলায় এস.এস.সি,দাখিল ও সমমান পরীক্ষার শিক্ষার্থীদের, তাদের অভিভাবক, এবং মুন্সীগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ বাবুর একমাত্র ছেলে সুপ্রিয় জিপিএ-৫ পাওয়ায় এবং শ্রীনগর উপজেলার হোগলাগাও আবুল হাসেম উচ্চ বিদ্যালয় সর্বোচ্চ পাশের হাড় ৯৮.৩১ শতাংশ ও শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ উপজেলার সর্বোচ্চ ১২জন জিপিএ-৫ পাওয়ায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

তিনি আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, যারা এস.এস.সি,দাখিল ও সমমান পরীক্ষার উর্ত্তীণ হয়েছে তাদের সুন্দর ভবিষ্যৎ কামনা করে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আর যারা এ বছর কৃকার্য হতে পারেনি তাদের প্রতি আমার পক্ষ সমবেদনা এবং আগামীদিনের জন্য রইল শুভ কামনা। এবছর খারাপ হয়েছে তাতে কি হয়েছে। সামনের বছর কৃকার্যদের চেয়েও আরো ভাল কিছু করে দেখাবে ইনশাল্লাহ এ বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে সকলকেই নতুন সম্ভাবনাময় দেশ গড়ার প্রত্যয়ে শুভ হোক সকলের জীবন ও পথচালা এই কামনাই করি।

About admin

Check Also

খাগড়াছড়িতে জাপা’র চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন পালন

নূর মোহাম্মদ হৃদয়, জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়িতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *