Breaking News
Home / ধর্ম ও জীবন / পরলোকে আওয়ামীলীগ নেত্রী নিউসং চৌধুরী

পরলোকে আওয়ামীলীগ নেত্রী নিউসং চৌধুরী

মোঃ মোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকা, বিশিষ্ট সমাজ সেবিকা নিউসংচৌধুরী শুক্রবার (২১শে মে) হৃদ যন্ত্রের ক্রিড়া বন্দ্ব হয়ে নিউ রামগড় এলাকার নিজবাড়ীতে  মারা যায়।
অবসরপ্রাপ্ত প্রাথমিক স্কুল শিক্ষিকা,পরউপকারী,সমাজকর্মী, উপজেলা মহিলাআওয়ামীলগ  নেত্রী নিউসংচৌধুরীর মৃত্যুতে এলাকায় শোকেরছায়া নেমে আসে।
তার মৃত্যুর সংবাদে তার বাড়ীতে ছুটে আসেন সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী,উপজেলা চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কারবারি, রামগড় পৌরসভার মেয়র কাজী শাজাহান রিপন,উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তফা হোসেন, সাধারনসম্পাদক নুরুল আলম আলমগীর,পৌরআওয়ামীলীগ সভাপতি রফিকুল আলম কামাল, সাধরনসম্পাদক আব্দুল কাদের,আওয়ামীলীগ পরিবারের সদস্য ও শুভাকাংকীরা।
এ সময় জেলা আওয়ামীলীগ, উপজেলাআওয়ামীলীগ পরিবার ও নিউ রামগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পযর্দ এর পক্ষ থেকে তারশবদেহে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্বা জানানো হয়।এ সময় আওয়ামীলী নেতৃবৃন্দ আওয়ামীলীগ এর দুঃদিনের তার অবদানের কথা গভীর শ্রদ্বার সাথে স্বরন করেন।
এ দিকে লকডাউনে চট্টগ্রামে আটকেপরা তার বড়ছেলে খাগড়াছড়ি জেলাছাএলীগ এর সাবেক সভাপতি অধ্যাপক কংজঅংচৌধুরী লিংকন করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন পরিস্হিতিতে মায়ের শেষকৃত্যে অংশ গ্রহন করতে না পারলেও আওয়ামীলীগ নেতৃবৃন্দ  ও স্হানীয় জনগন তারমায়ের শেষকৃত্যে যে ভাবে সহযোগীতা,ওশোক প্রকাশ করেছন তার জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About admin

Check Also

করোনার টিকা নিলেন সিনিয়র সাংবাদিক হামিদুল ইসলাম স্বপন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :করোনা ভ্যাকসিন নিয়ে বিভিন্ন মহলের নেতিবাচক প্রচারণায় বিভ্রান্ত না হওয়ার জন্য শ্রীনগরবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *